আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, টি-টোয়েন্টির পর এবার টেস্ট থেকেও অবসর নেবেন ৩২ বছর বয়সী এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) বর্তমানে T20 ফরম্যাটে ভারতীয় দলের অংশ নন। ODI এবং টেস্ট ফরম্যাটে তিনি টিম ইন্ডিয়ার একজন অংশ, তবে এখন বলা হচ্ছে যে শীঘ্রই ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যানকেও টেস্ট স্কোয়াডের বাইরে থাকতে হতে পারে। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় এবং বিখ্যাত ধারাভাষ্যকার আকাশ চোপড়াও এই বিষয়ে বড় কথা বলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার উজ্জ্বল উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) ইংল্যান্ড সিরিজে উইকেটরক্ষক হিসেবে ভারতীয় দলের টেস্ট স্কোয়াডের অংশ ছিলেন। এই সময়ে, তিনি সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হন, একই ম্যাচে চোটের কারণে পুরো সিরিজ থেকে ছিটকে যান। এখন মনে করা হচ্ছে আসন্ন দুলীপ ট্রফি ২০২৪-এ ভালো পারফর্ম করলে বাংলাদেশের বিপক্ষে সিরিজে ফিরতে পারেন তিনি।

Kl Rahul: Kl Rahul
Kl Rahul

এই সময়ে, বলা হচ্ছে যে উইকেটরক্ষক হিসাবে প্রত্যাবর্তন করা তার পক্ষে কঠিন, প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়াও (Aakash Chopra) এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে ধ্রুব জুরেল (Dhruv Jurel) এবং কেএল রাহুল (KL Rahul) এক দলে রয়েছেন। তার মতে, ধ্রুব জুরেলকে উইকেটরক্ষক হিসেবে খেলতে দেখা যায়, এমন পরিস্থিতিতে ধ্রুব জুরেলকে দেখা যেতে পারে উইকেটকিপিং করতে।

তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, তার পরিসংখ্যান আশ্চর্যজনক। তিনি ৫০টি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন এবং ৮৬ ইনিংসে ৩৪.০৮ গড়ে ২৯৬৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৮টি সেঞ্চুরি এবং ১৪টি হাফ সেঞ্চুরি করেছেন, তার ১৯৯ রানের ইনিংসটি তার সেরা ইনিংস। কেএল রাহুল টেস্ট ফরম্যাটেও বহুবার ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন।

আরও পড়ুন। KL Rahul: বোর্ডের চাপে পড়ে বড় সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, ওডিআই ও T20 ফরম্যাট থেকে একসাথে নেবেন অবসর !!
About Author

Leave a Comment

2.