আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫-এ এই ৬ খেলোয়াড়কে ধরে রাখবে KKR !! মেগা নিলামের আগেই রিংকু সিং-এর উপর হল অর্থ বর্ষণ

Updated on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৫ এর জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কমিটি সম্প্রতি নতুন ধরে রাখার নিয়ম জারি করেছে। এর পর আগামী আসরের জন্য আয়োজিত মেগা নিলামের জন্য সব দলই তাদের প্রস্তুতি শুরু করেছে বলে ধারণা করা হচ্ছে। এই সময়ে, সোশ্যাল মিডিয়ায় এমন খবর প্রকাশিত হয়েছে যে গত আসরের বিজয়ী কলকাতা নাইট রাইডার্সের দল তাদের ধরে রাখার তালিকা তৈরি করেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেমনটি আমরা আপনাকে বলেছি, সোশ্যাল মিডিয়ায় একটি তালিকা প্রকাশিত হয়েছে, যেখানে দাবি করা হয়েছে যে খেলোয়াড়দের কলকাতা নাইট রাইডার্স ধরে রাখবে। এই খেলোয়াড়দের মধ্যে রয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার আন্দ্রে রাসেল, অধিনায়ক শ্রেয়াস আইয়ার, অলরাউন্ডার সুনীল নারিনের নাম। এছাড়াও তরুণ ব্যাটসম্যান রিংকু সিং, ফাস্ট বোলার হর্ষিত রানা এবং তারকা খেলোয়াড় রমনদীপ সিংও আইপিএল ২০২৫-এর জন্য কলকাতা নাইট রাইডার্সের ধরে রাখার তালিকায় নাম রয়েছে।

Img 20241014 161348 77388448321330417348, , Ipl ২০২৫-এ এই ৬ খেলোয়াড়কে ধরে রাখবে Kkr !! মেগা নিলামের আগেই রিংকু সিং-এর উপর হল অর্থ বর্ষণ

আইপিএল ২০২৫-এর জন্য কলকাতা নাইট রাইডার্স দলকে ধরে রাখার বিষয়ে সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমানভাবে ভাইরাল হওয়া তালিকায়, আন্দ্রে রাসেল, শ্রেয়াস আইয়ার এবং সুনীল নারিনকে ১৫ কোটি টাকা এবং রিঙ্কু সিংকে ১৫ কোটি টাকা দেওয়া হয়েছে ) ১৬ কোটি টাকায় ধরে রাখা হতে পারে। যেখানে হর্ষিত রানা এবং রমনদীপ সিং, আনক্যাপড খেলোয়াড় হিসেবে, প্রত্যেককে ৪ কোটি রুপি দিয়ে ধরে রাখা যেতে পারে।

প্রকৃতপক্ষে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তালিকায়, প্রায় ৬ কেকেআর খেলোয়াড়দের আইপিএল ২০২৫-এর জন্য ধরে রাখার সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে, যদিও এখনও পর্যন্ত কেকেআর তার পক্ষ থেকে কোনও অফিসিয়াল তালিকা তৈরি করেনি, হ্যাঁ, কিছু বিশেষজ্ঞরা প্রকাশ করছেন যেমন একটি সম্ভাবনা। খুব শীঘ্রই, কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি আনুষ্ঠানিকভাবে ধরে রাখা খেলোয়াড়দের আনুষ্ঠানিক তালিকা প্রকাশ করতে পারে।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.