আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: ট্রফি জেতার পরেও শ্রেয়াস আইয়ারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেবে KKR, এই খেলোয়াড় হবেন নতুন অধিনায়ক !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে, কলকাতা নাইট রাইডার্স (KKR) দল IPL ২০২৪ এর শিরোপা দখল করেছিল। KKR দল পুরো মৌসুমে তার অধিনায়কত্বে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। বলা হচ্ছে এই বছর তাকে ধরে রাখতে পারে KKR ফ্র্যাঞ্চাইজি। এদিকে, দলটি আগামী মৌসুমে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) জায়গায় অন্য কোনো খেলোয়াড়কে অধিনায়ক করার কথা ভাবতে পারে বলে খবর রয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ এর আগে, পরবর্তী সংস্করণে কলকাতা নাইট রাইডার্স (KKR) দল কোন খেলোয়াড়কে ধরে রাখতে পারে তা নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে? এদিকে, খবর বেরিয়েছে যে কেকেআর ফ্র্যাঞ্চাইজি টিম ইন্ডিয়ার নতুনT20 অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadev) KKR-এর অধিনায়ক হওয়ার প্রস্তাব দিতে পারে। 

সূর্যকুমার যাদব (Suryakumar Yadev) বর্তমানে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ফ্র্যাঞ্চাইজির একটি অংশ। বলা হচ্ছে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya ) অধিনায়ক করার সিদ্ধান্তে খুশি ছিলেন না ভারতীয় খেলোয়াড়রা। এমন পরিস্থিতিতে তিনি কেকেআর-এ যোগ দিয়ে দলের অধিনায়ক হতে পারেন।

Shreyas Iyer: Team Kkr
Team Kkr

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় সূর্যকুমার যাদব (Suryakumar Yadev) সম্পর্কে খবর রয়েছে যে তিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হতে পারেন। সম্প্রতি, তাকে T20 ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হয়েছে, তখন থেকেই অনুমান করা হচ্ছিল যে এই খেলোয়াড়কে IPL কোনও দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে।

আমরা যদি তার IPL ক্যারিয়ারের দিকে তাকাই, তার একটি উজ্জ্বল ক্যারিয়ার ছিল, তিনি ১৫০টি IPL ম্যাচের ১৩৫ ইনিংসে ৩২.০৮ গড়ে ৩৫৯৪ রান করেছেন। এই সময়ের মধ্যে তিনি ২টি সেঞ্চুরি এবং ২৪টি হাফ সেঞ্চুরি করেছেন। তার ১০৩ রান অপরাজিত IPL তার সবচেয়ে বড় ইনিংস।

আরও পড়ুন। Shreyas Iyer: ক্যারিয়ার সুনিশ্চিত করতে ক্রিকেটের এই ফরম্যাট থেকে দ্রুত আলবিদা জানাবেন আইয়ার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.