আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: KKR গৌতম গম্ভীরের জায়গায় দলে অন্তর্ভুক্ত করতে চলেছেন এই অভিজ্ঞকে, দিতে চলেছে দ্বিগুণ পারিশ্রমিক !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথে রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ভারতীয় দলের কোচিং এর পর থেকে ছুটি পেয়েছেন। টানা দুই মৌসুমে খারাপ পারফরম্যান্স দেখানোর পর, কলকাতা নাইট রাইডার্স (KKR) IPL ২০২৪-এ একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছে এবং শিরোপা জিতেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

KKR-এর এই সাফল্যের কৃতিত্ব দেওয়া হয়েছিল গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) , যিনি IPL ২০২৪-এর আগে একজন পরামর্শদাতা হিসেবে ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়েছিলেন। এর আগে অধিনায়ক হিসেবেও গম্ভীর কলকাতাকে দুইবার IPL চ্যাম্পিয়ন করেছিলেন।

কিন্তু এখন গৌতম গম্ভীর (Gautam Gambhir) টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতে চলেছেন। তাই তিনি KKR ফ্রাঞ্চাইজির সাথে আর যুক্ত থাকতে পারবেন না এই কারণে KKR তার বদলি খুঁজছে।

আসলে, টিম ইন্ডিয়াতে দ্রাবিড়ের মেয়াদ শেষ হওয়ার পরে, অনেক IPL ফ্র্যাঞ্চাইজি এখন রাহুল দ্রাবিড়কে তাদের সাথে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছে। নিউজ ১৮ তার একটি প্রতিবেদনে জানিয়েছে যে এর সবচেয়ে বড় প্রতিযোগী হল কলকাতা নাইট রাইডার্স (KKR) ।

যারা গৌতম গম্ভীরের বদলির জন্য খুঁজছে। বলা হচ্ছে যে ফ্র্যাঞ্চাইজি রাহুলকে একটি বিশাল বেতনের প্রস্তাবও দিয়েছে, যা টিম ইন্ডিয়াতে তার বার্ষিক ১১ কোটি টাকা বেতনের চেয়ে বেশি।

Rahul Dravid
Rahul Dravid

রাহুল দ্রাবিড়ের নির্দেশনায় টিম ইন্ডিয়া ৪টি বড় টুর্নামেন্ট খেলেছে। T20 বিশ্বকাপে ফাইনালে উঠতে সফল হয়েছিল ভারতীয় দল, শুধু তাই নয় পুরো টুর্নামেন্টে অপরাজিত থেকে বিশ্বকাপ শিরোপাও জিতেছে তার দল। এরপর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের মুখে পড়তে হয় রোহিতের (Rohit Sharma) বাহিনীকে।

একই সময়ে, ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালেও স্বাগতিক ভারতকে হারের মুখে পড়তে হয়েছিল ম্যান ইন ব্লুকে। কিন্তু গত মাসে, ভারত অবশেষে একটি রোমাঞ্চকর ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে T20 বিশ্বকাপ ২০২৪ শিরোপা জিতেছে।

এর সাথে ভারতীয় দলে রাহুল দ্রাবিড়ের ক্যারিয়ারও শেষ হয়ে গেছে এবং সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি বলেছিলেন যে তিনি এখন ‘বেকার’, তিনি কোন চাকরি খুঁজছেন।

ভারতীয় দলে কোচের পদে দ্রাবিড়ের এই সফলতা দেখে KKR তাকে গৌতম গম্ভীর এর পরিবর্তে নিজেদের ফ্যানচাইজিতে মেন্টরের পদে নিযুক্ত করতে চায়।

সূত্রের খবরের থেকে জানা গিয়েছে যে, রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) KKR নিজেদের ফ্যানচাইজিতে যোগ করার জন্য গৌতম গম্ভীর এর থেকেও দ্বিগুণ পারিশ্রমিক দিতে প্রস্তুত।

আরও পড়ুন। Rahul Dravid: ২০২৮ সালে অলিম্পিকে খেলবেন এই দুই মহারথী, জানিয়ে দিলেন প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড় !!
About Author

Leave a Comment

2.