আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অনুশীলনের সময় আহত KKR’এর খেলোয়াড়, গুরুতর অবস্থায় হলেন হাসপাতালে ভর্তি, আইপিএল থেকে পড়বেন বাদ !!

Published on:

WhatsApp Group Join Now

IPL-এ গত আসরে, টিম ইন্ডিয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে, কলকাতা নাইট রাইডার্স (KKR) দল দুর্দান্ত পারফর্ম করে শিরোপা দখল করে। বিজয়ী দলের একজন শক্তিশালী খেলোয়াড়কে নিয়ে খুব খারাপ খবর আসছে, খবর অনুযায়ী, অনুশীলনের সময় খেলোয়াড়ের ঘাড়ে বল লেগেছিল, যার কারণে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। খেলোয়াড়ের চোটের খবর প্রকাশ্যে আসার পর থেকেই ক্রিকেট বিশ্বে সেই খেলোয়াড়কে নিয়ে আলোচনা চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আফগানিস্তান ক্রিকেট দলের শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz), যিনি IPL- ২০২৪ বিজয়ী দল কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন, শাপগিজা ক্রিকেট লিগে অনুশীলনের সময় আহত হয়েছিলেন। খবরে বলা হয়েছে, তারকা ক্রিকেটার গুরুতর আহত হয়েছিলেন, তারপরে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। বিশ্বজুড়ে ভক্তরা এই ড্যাশিং খেলোয়াড়ের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

Kkr: Rahmanullah Gurbaz
Rahmanullah Gurbaz

রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) IPL ২০২৪-এ খুব বেশি সুযোগ পাননি তবে তিনি নকআউট ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে দলকে জয়ী করতে সহায়তা করেছিলেন। বলা হচ্ছে KKR ফ্র্যাঞ্চাইজি IPL ২০২৫-এও এটিকে তাদের দলে অন্তর্ভুক্ত করতে পারে।

কলকাতা নাইট রাইডার্সের শক্তিশালী খেলোয়াড় রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) IPL ২০২৪ এর পরে খেলা T20 বিশ্বকাপ ২০২৪-এ আফগানিস্তান ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। এই সময়ের মধ্যে, তিনি ৮ ম্যাচ খেলে ৩ হাফ সেঞ্চুরির সাহায্যে ২৮১ রান করেন। এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন তিনি।

গত T20 বিশ্বকাপে রশিদ খানের (Rashid Khan) নেতৃত্বাধীন আফগানিস্তান দল প্রথমবারের মতো এই মেগা ইভেন্টের সেমিফাইনালে পৌঁছে ইতিহাস সৃষ্টি করেছিল। দলকে সেমিফাইনালের টিকিট পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন উইকেটরক্ষক ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz)। তিনি আন্তর্জাতিক ক্রিকেটে আফগানিস্তানের হয়ে ৪০টি ODI এবং ৬৩টি T20 ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন। ইংল্যান্ডের ওয়ানডে সিরিজের অধিনায়কত্ব পেলেন শ্রেয়াস আইয়ার, অভিষেক হবে KKR’এর ৩ খেলোয়াড়ের!!
About Author

Leave a Comment

2.