আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়াতে ফিরতে আগ্রহী IPL’এর রাজা, উপেক্ষা করছেন গম্ভীর-রোহিত !!

Published on:

WhatsApp Group Join Now

আজকাল ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছে। এমন পরিস্থিতিতে প্রথম টেস্টেই আট উইকেটে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল ভারতীয় দলকে। এমন পরিস্থিতিতে দলের বাইরে থাকা অনেক তরুণ খেলোয়াড়কে কেন দলে নেওয়া হচ্ছে না, তা নিয়ে সবার লক্ষ্য ভারতীয় দলের দিকে। এমন পরিস্থিতিতে এমন একজন খেলোয়াড়ের মুখও মাথায় আসে যিনি বহু বছর ধরে টেস্ট ক্রিকেটের বাইরে রয়েছেন। দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ গৌতম গম্ভীর প্রতিবারই তাকে উপেক্ষা করছেন। তবে এবার তিনি তার সবচেয়ে জোরালো দাবি তুলে ধরেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, আমরা শ্রেয়াস আইয়ারের কথা বলছি, আইপিএলে সফল অধিনায়ক এবং যিনি টি-টোয়েন্টিতে দুর্দান্ত পারফর্ম করেছেন। যিনি সম্প্রতি মহারাষ্ট্রের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করে নিজের দাবি তুলে ধরেছেন। রঞ্জি ট্রফিতে মহারাষ্ট্রের বিরুদ্ধে সেঞ্চুরি করে ফর্মে ফেরার লক্ষণ দেখালেন টিম ইন্ডিয়ার বাইরে থাকা শ্রেয়াস আইয়ার। চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পর টেস্ট দল থেকে বাদ পড়েন শ্রেয়াস আইয়ার। এখন তার চোখ রঞ্জি ট্রফির মাধ্যমে ভারতীয় টেস্ট দলে ফেরার দিকে এবং এর জন্য তিনি তার ফিটনেসের দিকেও মনোনিবেশ করছেন।

রঞ্জি ট্রফিতে সেঞ্চুরি করার পর শ্রেয়াস আইয়ার বলেছেন, ‘অনেক দিন পর ফিরতে পেরে ভালো লাগছে। ইনজুরির কারণে বাইরে ছিলাম কিন্তু এখন অনেকদিন পর সেঞ্চুরি করতে পেরে ভালো লাগছে। আমি টিম ইন্ডিয়াতে ফিরে আসার জন্য একেবারে উন্মুখ, কিন্তু হ্যাঁ, যেমনটা আমরা বলি আমার কাজ হল পারফরম্যান্স চালিয়ে যাওয়া এবং ক্রিকেট খেলা এবং আমার শরীর ভাল অবস্থায় আছে কিনা তাও দেখা। তাই তাদের সেরা সিদ্ধান্তই নেব।

Img 20241022 173551 785049633835982321, , টিম ইন্ডিয়াতে ফিরতে আগ্রহী Ipl'এর রাজা, উপেক্ষা করছেন গম্ভীর-রোহিত !!

এ প্রসঙ্গে তিনি (শ্রেয়স আইয়ার) বলেন, “দেখুন, আমি পরীক্ষার সময় আমার সমস্যাগুলো সমাধান করে ফেলেছি। “আমি যা করছি তার সাথে, আমি মনে করি যে আমি এখন খেলেছি প্রতিটি ম্যাচ আমাকে আমার ফিটনেসের পাশাপাশি প্রশিক্ষণের স্তর অর্জনে সহায়তা করেছে।”

আমরা আপনাকে বলি যে শ্রেয়াস সম্প্রতি মহারাষ্ট্রের বিরুদ্ধে ১৪২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছেন। প্রায় তিন বছর আগে টেস্ট অভিষেকের পর লাল বলের ক্রিকেটে প্রথম সেঞ্চুরি করেন শ্রেয়াস আইয়ার।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.