আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ৫ বছর পর দলে চান্স পাওয়া সত্ত্বেও ফ্লপ হয়েছেন এই তরুণ খেলোয়াড়, ভবিষ্যতে আর সুযোগ দেবেন না সূর্য-গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) অধিনায়কত্বে শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। ভারতীয় দল (Team India)হয়তো এই সিরিজ জিতলেও, একজন খেলোয়াড়ের ফ্লপ পারফরম্যান্স বড় পরিসরে প্রকাশ্যে এসেছে। এই বাজে পারফরম্যান্সের পর এই খেলোয়াড়ের টিম ইন্ডিয়াতে নির্বাচন করা অসম্ভব। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিশেষ বিষয় হল শ্রীলঙ্কা সফরে বাজে পারফর্ম করা এই খেলোয়াড় গত পাঁচ বছর পর সম্প্রতি ভারতে ফিরেছেন। কিন্তু তা সত্ত্বেও কামব্যাক ম্যাচের পর থেকে এখনও পর্যন্ত ভালো কোনো পারফরম্যান্স দেখাতে পারেননি তিনি। আসলে, খলিল আহমেদকে (Khaleel Ahamed) শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে টিম ইন্ডিয়ার (Team India) প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হয়েছিল।

কিন্তু এই সিরিজে ফ্লপ পারফরম্যান্স দেখালেন খলিল। এই সিরিজের একটি ম্যাচে তিনি ৩ ওভারে ২৮ রান দিয়েছেন এবং কোন উইকেট পাননি।খলিলের খারাপ পারফরম্যান্স এই প্রথম নয়। এর আগে জিম্বাবুয়ে সিরিজেও খলিলের বাজে পারফরম্যান্স দেখা গেছে। কিন্তু সেখানেও নিজের পারফরম্যান্সে হতাশ তিনি।

Khaleel Ahamed, Team India
Khaleel Ahamed

তিনি জিম্বাবুয়ের বিরুদ্ধে তিনবার টিম ইন্ডিয়ার (Team India) প্লেয়িং ইলেভেনে নির্বাচিত হন। কিন্তু বল হাতে তার পারফরম্যান্স তিন ম্যাচেই ছিল খারাপ। তিন ম্যাচেই নিয়েছেন মাত্র ৩ উইকেট। এই ফ্লপ পারফরম্যান্স তাকে আবার টিম ইন্ডিয়া থেকে বের করে দিতে পারে। প্রায় ৫ বছর পর ভারতীয় দলে ফিরেছেন খলিল।

কিন্তু তা সত্ত্বেও ভালো কামব্যাক করে পারেননি টিম ইন্ডিয়ার (Team India) খলিল আহমেদ (Khaleel Ahamed)। শুধু খারাপ পারফরম্যান্সই নয়, বাজে রেকর্ডও আছে খলিলের নামে। তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ T20 ম্যাচের শ্রীলঙ্কার ইনিংসের ১৮ তম ওভার করতে এসেছিলেন এবং তার ওভারে ১১টা বল করেছিলেন তিনি।

এই ওভারে ৫টি ওয়াইড বল করেন খলিল। আন্তর্জাতিক T20 ইতিহাসে দ্বিতীয় বোলার হিসেবে এক ওভারে ৫টি ওয়াইড বল করেছেন তিনি। এর আগে ২০২১ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে T20 ম্যাচে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ৫টি ওয়াইড বল করেছিলেন। তবে এই ওভারে মোট ১২ রান দেন খলিল।

আরও পড়ুন। Team India: সূর্যকুমারের অধিনায়কত্বেও বেঞ্চে বসে আছেন এই অভিজ্ঞ খেলোয়াড়, হয়েছেন রাজনীতির শিকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.