আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Kedar Jadhav: ৬,৬,৬,৬,৪,৪,৪,৪… কেদার যাদব রঞ্জিতে বিপর্যয় সৃষ্টি করেছেন, ৫৬টি বাউন্ডারি হাঁকিয়ে বানিয়েছেন ৩২৭ রানের পাহাড় !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার কেদার যাদব (Kedar Jadhav) এদিকে, রঞ্জি ট্রফিতে কেদার যাদবের খেলা একটি ইনিংস সম্পর্কে জানাতে যাচ্ছি যেখানে তিনি তার ব্যাটের জাদু দেখিয়েছিলেন এবং ৩২৭ রান করেছিলেন। সাদা বলের ফর্ম্যাটে ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন। কেদার যাদব  ২০২০ সালে টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। কেদার যাদব গত ৪ বছর ধরে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার কেদার যাদব (Kedar Jadhav) মহারাষ্ট্র ও উত্তর প্রদেশের মধ্যে রঞ্জি ম্যাচে ৩১২ বলে ৩২৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেছেন। এই ইনিংসে ৫৪টি চার ও ২টি ছক্কা মেরেছিলেন কেদার যাদব। কেদার যাদব এই ইনিংসে ১০৪.৮০ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। কেদার যাদবের এই ইনিংসের কারণে, তিনি ২০১৪ সালে টিম ইন্ডিয়ার হয়ে আন্তর্জাতিক স্তরে অভিষেকের সুযোগ পেয়েছিলেন।

Kedar Jadhav: Kedar Jadhav
Kedar Jadhav

কেদার যাদবের (Kedar Jadhav) প্রথম শ্রেণির ক্রিকেটের পরিসংখ্যান সম্পর্কে কথা বলতে গেলে, তিনি এখন পর্যন্ত খেলা ৮৭ ম্যাচে ৬১০০ রান করেছেন, ৪৮.০৩ গড়ে এবং ৭১.০৪ স্ট্রাইক রেট ব্যাটিং করেছেন। এই সময়ের মধ্যে, কেদার যাদব প্রথম শ্রেণির ক্রিকেটে ২৩টি অর্ধশতক এবং ১৭টি সেঞ্চুরি ইনিংস খেলেছেন। কেদার যাদবের পরিসংখ্যান নিয়ে কথা বললে, তাকে ঘরোয়া ক্রিকেটের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণ্য করা হয়।

কেদার যাদব (Kedar Jadhav) ২০১৪ সালে টিম ইন্ডিয়ার হয়ে তার আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছিলেন। আন্তর্জাতিক স্তরে, কেদার যাদব  টিম ইন্ডিয়ার হয়ে ৭৩টি ODI এবং ৯টি T20 ম্যাচ খেলেছেন। কেদার যাদব ৭৩টি ODI ম্যাচে ১৩৪৯ রান এবং ২৭ উইকেট করেছেন। এই সময়ের মধ্যে, কেদার যাদব T20 ফর্ম্যাটে খেলা ৯ ম্যাচে ১২২ রান করেছেন। বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্বে কেদার যাদব বেশির ভাগ সময় আন্তর্জাতিক স্তরে খেলার সুযোগ পেয়েছিলেন।

আরও পড়ুন। Kedar Jadhav: বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে মন ভাঙলো এই তুখোড় অলরাউন্ডারের, বিশ্ব ক্রিকেটকে জানালেন আলবিদা !!
About Author

Leave a Comment

2.