আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রোহিত শর্মাকে দলে নিতে যেকোন মূল্য দিতে প্রস্তুত কাব্য মারান, SRH’এর নেতৃত্ব দিতে দেখা যাবে হিটম্যানকে !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মরশুম শুরু হতে এখনও অনেক সময় বাকি, কিন্তু ইতিমধ্যেই তা নিয়ে খবরের বাজার সরগরম হয়ে উঠেছে। প্রতিদিনই কিছু আশ্চর্যজনক আপডেট আসছে। এখন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কেও নতুন তথ্য আসছে। ২০২৫ সালের আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে দেখা যাবে তাকে। দলের মালিক কাব্য মারান এমনকি তাকে তার ক্যাম্পে অন্তর্ভুক্ত করার জন্য তার পুরো পার্স খালি করতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্স অনেক বিতর্কে ছিল। মৌসুম শুরুর আগেই রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। তার জায়গায় গুজরাট টাইটান্স থেকে ট্রেড করা হার্দিক পান্ড্যকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়। ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তের জেরে গোটা স্কোয়াডেই ফাটলের খবর সামনে আসছিল। এমন পরিস্থিতিতে আগামী মৌসুমের আগেই নীল জার্সি গায়ে দলকে বিদায় জানাতে পারেন হিটম্যানরা।

Img 20240921 171754 85568791799170320425, Rohit Sharma, রোহিত শর্মাকে দলে নিতে যেকোন মূল্য দিতে প্রস্তুত কাব্য মারান, Srh'এর নেতৃত্ব দিতে দেখা যাবে হিটম্যানকে !!

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সানরাইজার্স হায়দ্রাবাদ তার ক্যাম্পে রোহিত শর্মাকে অন্তর্ভুক্ত করার জন্য কঠোর পরিশ্রম করছে। হিটম্যান যদি নিলামের টেবিলে আসে, ফ্র্যাঞ্চাইজি তার জন্য ২৫ কোটি টাকার বেশি খরচ করতে দ্বিধা করবে না। অরেঞ্জ আর্মি আইপিএল ২০২৪ নিলামে প্যাট কামিন্সকে ২০.২৫ কোটি টাকায় অন্তর্ভুক্ত করেছিল। কিন্তু তারপরও দলের ট্রফি খরা শেষ করতে পারেনি তারা।

সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল ২০১৬-এ ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে তাদের শেষ শিরোপা জিতেছিল। তারা আইপিএল ২০২৪-এর ফাইনালে পৌঁছতে সফল হয়েছিল, কিন্তু সেখানে তাদের কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাজয়ের সম্মুখীন হতে হয়েছিল। এমতাবস্থায়, এখন তারা আশা করবে যে রোহিত শর্মার অধিনায়কত্বে দলের ট্রফি খরা শেষ হবে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.