আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন এই ভয়ঙ্কর খেলোয়াড়, জায়গা হারাবেন KL রাহুল !!

Published on:

WhatsApp Group Join Now

সিনিয়র প্লেয়ার কেএল রাহুল (KL Rahul) অনেকবার দুর্দান্ত পারফর্ম করেছে এবং টিম ইন্ডিয়াকে ম্যাচ জিতিয়েছে। কিন্তু কিছুদিন ধরে তার পারফরম্যান্স ভারতের কাছে খুবই সাধারণ হিসেবে দেখা হচ্ছে। বিশেষ করে স্কোর করার ধীরগতির কারণে তিনি সবার লক্ষ্য। রাহুলের (KL Rahul) জায়গায় অন্য একজন খেলোয়াড় আছেন যার পারফরম্যান্স দুর্দান্ত।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু ভারতের হয়ে অনেক ম্যাচ খেলতে পারেননি। টিম ইন্ডিয়াতে তার ক্যারিয়ার শেষ হয়ে যায় মাত্র ৭ ম্যাচের পরে। কিন্তু তাকে সুযোগ দিলে রাহুলের চেয়ে বড় খেলোয়াড় কে হতেন?

কেএল রাহুল (KL Rahul) কর্ণাটকের ঘরোয়া দলের সাথে তার ক্রিকেট শুরু করেছিলেন। তার মতো করুণ নায়ারও (Karun Nair) তার ক্রিকেট শুরু করেছিলেন কর্ণাটক থেকে। কিন্তু রাহুল একটি সুযোগ পেয়েছিলেন এবং তিনি দুর্দান্ত পারফরম্যান্স চালিয়ে যান। যতটা সুযোগ পাওয়া উচিত ছিল করুণ পাননি। ভারতের হয়ে করুণ যে ম্যাচগুলো খেলেছে সেগুলোও দারুণ ছিল।

Kl Rahul: Karun Nair
Karun Nair

বীরেন্দ্র শেবাগের (Virender Sehwag) পর করুণ নায়ারই (Karun Nair) একমাত্র ব্যাটসম্যান যিনি ট্রিপল সেঞ্চুরি করেছিলেন। কিন্তু তা সত্ত্বেও অনেক সুযোগ পাননি তিনি। যদি আমরা তার সাম্প্রতিক পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি বর্তমানে মহারাজা T20 ট্রফিতে মাইসোর ওয়ারিয়র্সের হয়ে খেলছেন, যেখানে তিনি একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন।

তিনি ৪৮ বলে ১২৪ রানের একটি ইনিংস খেলেন, যার মধ্যে ৯টি ছক্কা এবং ১৩টি চার ছিল। করুণ শুধু এই মৌসুমেই নয়, মহারাজা T20 ট্রফির গত মৌসুমেও মোট ৫৩২ রান করেছিলেন। পরিসংখ্যান দেখায় যে তিনি কেএল রাহুলের চেয়ে কতটা কার্যকর ব্যাটসম্যান। কিন্তু তা সত্ত্বেও ভারতের হয়ে অনেক ম্যাচ খেলতে পারেননি তিনি।

করুণ নায়ার (Karun Nair) ভারতের হয়ে মাত্র ৬টি টেস্ট ও ২টি ODI ম্যাচ খেলেছেন। করুণ নায়ারের কাছে বাজেভাবে পরাজিত হয় ইংল্যান্ড দল। নায়ার ২০১৬ সালের শেষ দিকে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে ৩০৩ রানের অপরাজিত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যান। কিন্তু আশ্চর্যের বিষয় হল এই ট্রিপল সেঞ্চুরির পর তাকে মাত্র ৩টি টেস্ট খেলার সুযোগ দেওয়া হয় এবং তিনি আর টিম ইন্ডিয়াতে ফিরে আসেননি।

আরও পড়ুন। KL Rahul: শুধু ক্রিকেট নয়, এই কাজের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা কামাচ্ছেন কেএল রাহুল, জানলে চোখ কপালে উঠবে !!
About Author

Leave a Comment

2.