আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শীঘ্রই আসতে চলেছে জুনিয়র চাহাল, ভক্তদের দিলেন বড় ইঙ্গিত !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে কোনো সিরিজ খেলছে না, দলের পরবর্তী সিরিজটি ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে খেলা হবে। এদিকে টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মাকে নিয়ে ভক্তদের অনেক কথা বলতে দেখা যায়। ধনশ্রী শিগগিরই মা হতে পারেন বলে ভক্তদের মধ্যে আলোচনা চলছে, সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার পর এমনই সম্ভাবনার কথা বলা হচ্ছে ভক্তদের। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় স্পিন বোলার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মা আজকাল সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। আসলে, ভারতীয় ক্রিকেটারের স্ত্রী ধনশ্রী শীঘ্রই মা হতে পারেন এমন সম্ভাবনা প্রকাশ করছেন ভক্তরা।

সম্প্রতি, বিখ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একটি মাতৃত্বকালীন ফটোশুট করেছেন, যার ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই ফটোশুটের জবাবে ধনশ্রী ভার্মা লিখেছেন, ‘ভালোবাসা এবং আশীর্বাদ’। তারপর থেকেই ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে সম্ভবত যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী শীঘ্রই বাবা-মা হতে পারেন।

Chahal
Yuzvendra Chahal

দীপিকা পাড়ুকোনের মাতৃত্বকালীন ফটোশুটের পরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন টিম ইন্ডিয়ার টেকার প্লেয়ার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা একজন বিখ্যাত কোরিওগ্রাফার এবং তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তিনি আইপিএলে তার স্বামী যুজবেন্দ্র চাহালকে সমর্থন করতে স্টেডিয়ামেও যান।

ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) আজকাল টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন, ২০২৪ সালের জুন মাসে টি২০ বিশ্বকাপ ২০২৪-এর বিশ্বজয়ী টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। তবে কোনো ম্যাচেই প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি তিনি। মেগা ইভেন্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই বা টি-টোয়েন্টি ফরম্যাটের কোনো সিরিজেই স্কোয়াডে জায়গা পাননি ভারতীয় এই খেলোয়াড়। এর পরে মনে করা হচ্ছে যে এটি সম্ভবত নির্বাচকদের পরিকল্পনার অংশ নয়।

আরও পড়ুন। Yuzvendra Chahal: T20 বিশ্বকাপের আগেই দারুণ খবর পেলেন যুজবেন্দ্র চাহাল, পরিবারে আসতে চলেছে নতুন সদস্য !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.