আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: গম্ভীর নন এই বিদেশী খেলোয়াড় হবেন ভারতের নতুন কোচ, বড় খোলসা BCCI-এর !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার (Team India) বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ ২০২৪ T20 বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথেই শেষ হবে। এই সময়ে, মনে করা হচ্ছে BCCI শীঘ্রই ভারতীয় দলের নতুন প্রধান কোচের নাম ঘোষণা করতে পারে। এই সময়ে, ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্পর্কে বলা হচ্ছে যে তিনি ভারতীয় দলের নতুন প্রধান কোচ হতে পারেন। ইতিমধ্যে, খবর এসেছে যে প্রাক্তন বিদেশী খেলোয়াড়কে প্রধান কোচিং স্টাফ হিসাবে অন্তর্ভুক্ত করতে পারে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্পর্কে বলা হচ্ছে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) পর তিনি ভারতীয় দলের (Team India) প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন। জুনের শেষে ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে গৌতম গম্ভীরকে ঘোষণা করতে পারে BCCI।

এই সময়ে, এমন খবরও বেরিয়েছে যে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডসকে (Jonty Rhodes) ভারতীয় দলের ফিল্ডিং কোচ করার কথা ভাবছে। ভক্তরা বিশ্বাস করেন যে জন্টি (Jonty Rhodes) ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়া ভারতীয় দলের জন্য অনেক সহায়ক হতে পারে।

Team India: Jonty Rhodes And Gutam Gambhir And Rahul Dravid
Jonty Rhodes And Gutam Gambhir And Rahul Dravid

প্রকৃতপক্ষে, এটি প্রায় নিশ্চিত যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর T20 বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার পরে রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসাবে প্রতিস্থাপন করতে পারেন। এদিকে, রিপোর্ট আসছে যে দক্ষিণ আফ্রিকার অভিজ্ঞ খেলোয়াড় জন্টি রোডস ফিল্ডিং কোচ হিসাবে ভারতীয় দলের সাথে যোগ দিতে পারেন।

এর পরে বলা হচ্ছে যে তিনি যদি টিম ইন্ডিয়ার (Team India) কোচিং স্টাফের সাথে ফিল্ডিং কোচ হিসাবে যোগ দেন, তবে ভারতীয় দলের কোচিং স্টাফ আরও ভাল হয়ে উঠতে পারে। গৌতম গম্ভীর এবং জন্টি রোডস IPL লখনউ সুপার জায়ান্টস (LSG) দলের হয়ে একসঙ্গে কাজ করেছেন, তাই তাদের দুজনেরই একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে।

আরও পড়ুন। Team India: গম্ভীরের সঙ্গে কোচিং স্টাফে প্রবেশ করছেন ভারতীয় দলের সবার প্রিয় এই প্রাক্তন উইকেট-রক্ষক !!
About Author

Leave a Comment

2.