আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: মাথায় হাত ভারতীয় শিবিরে, দ্বিতীয় ম্যাচে দলের বাইরে মুখ্য পেসার জসপ্রীত বুমরাহ !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs AUS: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Indian Cricket Team, Ind Vs Aus

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে।

Jasprit Bumrah,Ind Vs Aus

কিন্তু এরই মাঝে উঠে আসলো বড় খবর। ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) দ্বিতীয় ওডিআই ম্যাচে দলে থাকছেন না জসপ্রীত বুমরাহ। কিন্তু কেন তিনি দলে থাকছেন না এর পিছনে বিশেষ কারণ কি হতে পারে? এমন ধরনের গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে কেন দলে নেওয়া হয়নি? আবার কি তিনি চোট পেলেন? নাকি আবারো কোন ব্যক্তিগত কারণে জন্য খেলছেন না? আসুন সেটাই আজ আপনাদের মাধ্যমে তুলে ধরি।

Mukesh Kumar,Ind Vs Aus

রবিবার অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) দ্বিতীয় ওডিআই ম্যাচ। তার আগে ভারতীয় ক্রিকেট বোর্ড কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, “মিস্টার জসপ্রীত বুমরাহ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওডিআইয়ের জন্য দলের সাথে ইন্দোরে যাননি। তিনি তার পরিবারের সাথে দেখা করতে গেছেন এবং টিম ম্যানেজমেন্টের দ্বারা একটি সংক্ষিপ্ত বিরতি দেওয়া হয়েছে। দ্বিতীয় ওয়ানডেতে বুমরাহর বদলি হিসেবে দলে যোগ দিয়েছেন ফাস্ট বোলার মুকেশ কুমার।” বুমরাহ এর ফেরা নিয়ে ম্যানেজমেন্ট আরও বলেন, “রাজকোটে শেষ ওয়ানডেতে দলের সঙ্গে যোগ দেবেন বুমরাহ।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.