আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Jasprit Bumrah: মুম্বই ছাড়লেন জসপ্রিত বুমরাহ, আকস্মিক সিদ্ধান্তে বড় ধাক্কা MI শিবিরে !!

Published on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরের মরসুমটা হবে একেবারেই আলাদা। মেগা নিলামটি আইপিএল ২০২৫ এর আগে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, যার অর্থ সমস্ত ফ্র্যাঞ্চাইজিগুলিকে খুব সীমিত সংখ্যক খেলোয়াড় ধরে রাখার অনুমতি দেওয়া হবে এবং তাদের নিলামের জন্য তাদের প্রায় পুরো স্কোয়াড প্রস্তুত করতে হবে। এই ধারাবাহিকতায়, মুম্বাই ইন্ডিয়ান্স এবং অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে আসছে। আমাদের এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাক।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যানেজমেন্ট হার্দিক পান্ড্যকে দলের নতুন অধিনায়ক হিসাবে নিয়োগ করে সবাইকে অবাক করেছিল। এ কারণে ভক্তরা শুধু ক্ষুব্ধই ছিলেন না, তাদের পাশাপাশি কয়েকজন সিনিয়র খেলোয়াড়ও তাদের বিরক্তি প্রকাশ করেছেন বলে জানা গেছে। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে, আগামী মরশুমের আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে নিলামের মাঠে নামতে পারেন জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), যেখানে তিনি চড়া দাম পেতে পারেন।

(Jasprit Bumrah)
Jasprit Bumrah

জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) যদি নিলামে আসেন, তবে প্রায় প্রতিটি দলই তাকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করার চেষ্টা করবে। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, যারা তাদের প্রথম আইপিএল শিরোপা জয়ের জন্য অপেক্ষা করছে, তারা তাদের শিবিরে বুমরাহকে অন্তর্ভুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। যদি এমনটা হয়, তাহলে মহম্মদ সিরাজ ও বুমরাহের জুটি টুর্নামেন্টের সবচেয়ে প্রাণঘাতী বোলিং আক্রমণ হিসেবে প্রমাণিত হবে। এই কারণেই আরসিবি জাসির জন্য ৩০ কোটি টাকার বেশি খরচ করতে দ্বিধা করবে না।

আমরা যদি জাসপ্রিত বুমরাহের পারফরম্যান্সের দিকে তাকাই, তবে এটি বেশ উজ্জ্বল। ডানহাতি ফাস্ট বোলার মুম্বাইয়ের হয়ে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। আইপিএল ২০২৪-এ, বুমরাহ মাত্র ৬.৪৮ ইকোনমিতে রান খরচ করে ১৩ ম্যাচে ২০ উইকেট নিয়েছিলেন। যেখানে সামগ্রিক পরিসংখ্যানের কথা বললে, ১১৩ ম্যাচে তার নামে ১৬৫টি সাফল্য রয়েছে। এই সময়ের মধ্যে তিনি ৭.৩০ ইকোনমিতে রান খরচ করেছেন।

আরও পড়ুন। Jasprit Bumrah: বিরাট কোহলি নন বরং ইনি হলেন টিম ইন্ডিয়ার সবথেকে ফিট খেলোয়াড়, দাবি বুমরাহের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.