আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের মাঝেই ভক্তদের সুখবর দিলেন জসপ্রিত বুমরাহ, আবারও মা হতে চলেছেন সঞ্জনা গণেশন !!

Updated on:

WhatsApp Group Join Now

Jasprit Bumrah: বর্তমানে, টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় জসপ্রিত বুমরাহকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করতে দেখা যাচ্ছে। তার স্ত্রী সঞ্জনা গণেশনও আইসিসির তরফে মেগা ইভেন্ট কভার করছেন। এদিকে ভক্তরা দ্রুত আলোচনা করতে দেখা যাচ্ছে যে জাসপ্রিত বুমরাহ এবং সঞ্জনা গণেশন আবার বাবা-মা হতে চলেছেন। এই খবরের সত্যতা কী? আমরা এই বিষয়ে আরও আলোচনা করতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় জাসপ্রিত বুমরাহ এবং তার স্ত্রী সঞ্জনা গণেশান আবারও বাবা-মা হতে চলেছেন, তা ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা হচ্ছে। প্রকৃতপক্ষে, বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 খেলা চলাকালীন, আইসিসির তরফে সঞ্জনা গণেশন ভারতীয় দলের ফাস্ট বোলার আরশদীপ সিংয়ের সাক্ষাৎকার নিয়েছিলেন, যার ভিডিও আইসিসি ইনস্টাগ্রামে আপলোড করেছিল। এই সময়ে সঞ্জনা গণেশনকে দেখে ভক্তরা মন্তব্য করছেন যে সঞ্জনা গণেশন আবার গর্ভবতী।

Img 20240607 183739 5717474874655411592, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপের মাঝেই ভক্তদের সুখবর দিলেন জসপ্রিত বুমরাহ, আবারও মা হতে চলেছেন সঞ্জনা গণেশন !!

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার জাসপ্রিত বুমরাহ আয়ারল্যান্ডের বিরুদ্ধে তার দুর্দান্ত বোলিং দিয়ে সবাইকে আকৃষ্ট করেছিলেন। এ সময় তিনি ৩ ওভার বল করেন, ১টি মেডেন করেন এবং ৬ রানে নেন ২ উইকেট। এই দুর্দান্ত পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে বুমরাহকে দেওয়া হয় ম্যাচ সেরার পুরস্কার। তার দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা করছেন তার ভক্তরা।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এক্স ফ্যাক্টর হতে পারে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় তার অনুপস্থিতিতে বড় সমস্যায় পড়েছিল টিম ইন্ডিয়া। এখন বলা হচ্ছে তার উপস্থিতিতে টিম ইন্ডিয়ার বোলিং আক্রমণ আরও শক্তিশালী হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বড় ধাক্কা খেল ক্রিকেট ভক্তরা, বাতিল হয়ে গেল ভারত বনাম কানাডার ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.