আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: অভিষেক শর্মা বা যশস্বী জয়সওয়াল নয়, বরং তৃতীয় T20 ম্যাচে এই প্লেয়ারের সাথে ওপেনিং করবেন শুভমান গিল !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে ৫টি T20 ম্যাচের একটি সিরিজ খেলা হচ্ছে। সিরিজে দুটি ম্যাচ খেলা হয়েছে এবং উভয় দলই একটি করে ম্যাচ জিতেছে। এখন সিরিজের পরবর্তী ম্যাচ হবে ১০ জুলাই দুই দলের মধ্যে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচে কী ধরনের প্লেয়িং ১১ টিম ইন্ডিয়া মাঠে নামবে তা নিয়ে চলছে তুমুল আলোচনা। বিশেষ করে উদ্বোধনী স্লট নিয়ে অনেক আলোচনা রয়েছে। কারণ দুই ব্যাটসম্যান এক জায়গার জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই এমন পরিস্থিতিতে,তৃতীয় ম্যাচে টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি কে হতে পারে।

ভারত এবং জিম্বাবুয়ে সিরিজের দ্বিতীয় ম্যাচে, অভিষেক শর্মা (Abhishek Sharma) ছিলেন টিম ইন্ডিয়ার নায়ক। তার খেলা সেঞ্চুরি ইনিংসের কারণেই জয় পেয়েছে ভারত। জয়ের পর অধিনায়ক শুভমান গিলও (Shubman Gill) জানালেন জয়ের কারণ।

কিন্তু সেঞ্চুরি করলেও বাদ পড়তে পারেন অভিষেক। তার বহিষ্কারের কারণ যশস্বী জয়সওয়াল (Yasashvi Jaiswal) ছাড়া আর কেউ নন। যশস্বী জয়সওয়াল (Yasashvi Jaiswal) , সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং শিবম দুবেকে (Shivam Dube) ভারত বনাম জিম্বাবুয়ে সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে সুযোগ দেওয়া হয়েছিল।

Yashasvi Jaiswal, Ind Vs Zim
Yashasvi Jaiswal

তবে তিনজন খেলোয়াড়কেই প্রথম দুই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে তৃতীয় ম্যাচ থেকে ফিরেছেন তারা। এই তিন খেলোয়াড়ের আগমনে ভারতীয় দল শক্তিশালী হয়ে উঠেছে। কিন্তু ওপেনিং স্লট নিয়ে সমস্যায় পড়েছে টিম ম্যানেজমেন্ট। একজন উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিলকে (Shubman Gill) অধিনায়ক হিসেবে প্রতিস্থাপন করতে যাচ্ছেন।

তবে দ্বিতীয় ওপেনার হিসেবে জয়সওয়াল ও অভিষেকের মধ্যে কাকে বেছে নেওয়া হবে তা নিয়ে সংশয় রয়েছে। উল্লেখ্য, দ্বিতীয় ম্যাচে অভিষেক শর্মা (Abhishek Sharma) ৪৬ বলে ঝড়ো সেঞ্চুরি করে ভারতকে জয়ের পথে নিয়ে যান।

যশস্বী জয়সওয়াল টিম ইন্ডিয়ার আক্রমণাত্মক ব্যাটসম্যানদের একজন। সেও মেধাবী, তাই তাকে বাদ দেওয়া কঠিন হবে টিম ইন্ডিয়ার জন্য। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটি নিশ্চিত রোমাঞ্চকর হওয়ার সম্ভাবনা রয়েছে । তৃতীয় ম্যাচে সেঞ্চুরিয়ান অভিষেক শর্মার জায়গায় শুভমান গিলের সঙ্গে ওপেনিংয়ের দায়িত্ব নেবেন যশস্বী জয়সওয়াল।

যদি প্লেয়িং ১১ এর কথা বলা হয়, তাহলে নিচে দেখা যাবে যে ভারত এই ১১ জন খেলোয়াড় নিয়ে মাঠে নামতে পারে। জিম্বাবুয়ের বিরুদ্ধে ভারতের (IND vs ZIM) তৃতীয় T20 ম্যাচের জন্য সম্ভাবিত একাদশ শুভমান গিল (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড়, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিংকু সিং, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, আভেশ খান, মুকেশ কুমার এবং রবি বিষ্ণোই।

আরও পড়ুন। IND vs ZIM: টিম ইন্ডিয়ার জন্য দুঃসংবাদ, জিম্বাবুয়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচের আগেই দল থেকে ছিটকে গেলেন এই তিন খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.