আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: সেঞ্চুরি করা সত্ত্বেও তৃতীয় ম্যাচে জায়গা পেলেন না অভিষেক শর্মা, তার জায়গা নেবেন রোহিত শর্মার এই প্রিয় বন্ধু !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে ভারত ও জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে বিরুদ্ধে ৫ ম্যাচের T20 সিরিজ চলছে। যেখানে প্রথম ম্যাচে যুব দলকে হারের মুখে পড়তে হয়েছিল। এদিকে, দ্বিতীয় ম্যাচে অভিষেক শর্মার (Abhishek Sharma) সেঞ্চুরির সুবাদে, জিম্বাবুয়ের বিরুদ্ধে দুর্দান্ত জয় নথিভুক্ত করেছে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে তরুণ খেলোয়াড় অভিষেক শর্মার (Abhishek Sharma) সেঞ্চুরি করলেও তৃতীয় ম্যাচের একাদশ থেকে বাদ পড়তে পারেন তিনি। অভিষেকের জায়গায় রোহিত শর্মার (Rohit Sharma) সেরা বন্ধু দলে জায়গা পেতে পারেন।

ভারত বনাম জিম্বাবুয়ের (IND vs ZIM) দ্বিতীয় ম্যাচে বিধ্বংসী ব্যাটার অভিষেক শর্মাকে (Abhishek Sharma) টিম ইন্ডিয়া থেকে বাদ দিতে পারেন অধিনায়ক শুভমান গিল (Shubman Gill)। তার জায়গায় যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) টিম ইন্ডিয়াতে জায়গা দেওয়া যেতে পারে।

আসলে, যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) জিম্বাবুয়ের বিরুদ্ধে ৫ ম্যাচের T20 সিরিজের দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু কোনো কারণে ওয়েস্ট ইন্ডিজ থেকে জিম্বাবুয়ে যেতে পারেননি তিনি। তবে রিপোর্ট অনুযায়ী, যশস্বী জয়সওয়ালের কারণে, অভিষেক শর্মাকে একাদশ থেকে বাদ দেওয়া নিশ্চিত।

Abhishek Sharma And Yashasvi Jaiswal, Ind Vs Zim
Abhishek Sharma And Yashasvi Jaiswal

তরুণ ভারতীয় ব্যাটসম্যান অভিষেক শর্মা, যিনি IPL ২০২৪-এ তার ব্যাটের শক্তি দেখিয়েছিলেন, জিম্বাবুয়ের বিরুদ্ধে T20 সিরিজে প্রথমবার ডেভিউ করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু প্রথম ম্যাচেই খাতা খুলতে পারেননি তিনি। তবে, দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করার জন্য তিনি তার পুরো দমে চেষ্টা করেছিলেন।

অভিষেক শর্মা চলমান ভারত বনাম জিম্বাবুয়ে (IND vs ZIM) সিরিজের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং ৪৭ বলে ৮টা ছক্কা এবং ৭টা চারের সাহায্যে সেঞ্চুরি করেছেন তিনি। তার ঝোড়ো ব্যাটিং দেখে বড় বড় কিংবদন্তিরাও তার প্রশংসা করা থেকে নিজেদের আটকাতে পারেননি।

T20 বিশ্বকাপ ২০২৪ স্কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও, যশস্বী জয়সওয়াল একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। পুরো টুর্নামেন্টে তিনি কেবল বেঞ্চে বসেছিলেন। কিন্তু এর পরেই জিম্বাবুয়ের বিপক্ষে T20 সিরিজে খেলার সুযোগ পান তিনি। কিন্তু এখানেও তার দুর্ভাগ্য তার পিছু ছাড়েনি এবং দুটি ম্যাচ খেলতে পারেননি।

তবে এখন সিরিজের তৃতীয় ম্যাচে খেলতে পারেন যশস্বী জয়সওয়াল এবং দলের বাইরে বসতে হতে পারে অভিষেক শর্মাকে। তবে রুতুরাজ গায়কওয়াড (Ruturaj Gaikwad) দলের বাইরে থাকলে, অধিনায়ক শুভমান গিল দলের ভারসাম্য বজায় রাখতে প্লেয়িং ইলেভেনে দুই বাঁহাতি ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করতে পারেন।

আরও পড়ুন। IND vs ZIM: জিম্বাবুয়ে সিরিজের পরই থমকে যাবে এই বোলারের ক্যারিয়ার, অবসরের জন্য চাপ দিচ্ছেন অজিত আগরকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.