আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: খারাপ ফর্মের জন্য দলছুট হলেন বিরাট কোহলি, আফগানিস্তানের বিরুদ্ধে এই খেলোয়াড় পূরণ করবেন তার কমতি !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) পারফরম্যান্স খুব খারাপ ছিল। গ্রুপ পর্বের ম্যাচের সময়, তিনি সবাইকে অনেক হতাশ করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে তিনি মাত্র এক রান করে আউট হন, যেখানে পাকিস্তানের বিপক্ষে তিনি মাত্র ৪ রান করতে পারেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিনি প্রথম বলেই খাতা না খুলেই আউট হন। গেল।

যার পর ভক্তরা বলছেন সুপার-৮-এ আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন তিনি। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) ২০২৪ সালের T20 বিশ্বকাপে উদ্বোধনী ব্যাটসম্যানের ভূমিকায় দেখা যাচ্ছে।

এই সময়ের মধ্যে ৩ ইনিংসে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৫ রান। এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে সুপার-৮ ম্যাচে টিম ম্যানেজমেন্ট কোনও ঝুঁকি নিতে চাইবে না।বিরাট কোহলি ২০ জুন ভারত ও আফগানিস্তানের (IND vs AFG) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হবেন না।

Yashasvi Jaiswal, T20 World Cup 2024
Yashasvi Jaiswal

তিনি সেই ম্যাচে দলছুট পারেন। তার জায়গায় ভারতীয় দলে কোন শক্তিশালী খেলোয়াড়কে জায়গা দেওয়া যেতে পারে। ভারত এবং আফগানিস্তানের মধ্যে খেলা সুপার-৮ ম্যাচে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি, যিনি খারাপ ফর্মের সাথে লড়াই করছেন, প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে।

ভক্তরা বিশ্বাস করেন যে তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে এবং অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) সাথে ইনিংস ওপেন করতে পাঠানো হতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) বিষয়ে, আফগানিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর সুপার-৮-এ বিরাট কোহলির জায়গায় তিনি ভারতীয় দলে জায়গা পেতে পারেন বলে প্রকাশ করা হচ্ছে।

ভারতীয় দলের প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল ১৭টি T20 ম্যাচের ১৬টি ইনিংসে ৩৩.৪ গড়ে ৫০২ রান করেছেন। মেগা ইভেন্টে ভারতীয় দলের হয়ে ভালো পারফর্ম করতে পারেন তিনি।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই খেলোয়াড় হয়ে উঠেছেন ভারতের দ্বিতীয় যুবরাজ সিং,অসুস্থতাকে উপেক্ষা করেই T20 বিশ্বকাপে করছেন দুর্দান্ত পারফরম্যান্স !!
About Author

Leave a Comment

2.