আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravindra Jadeja: টেস্ট দল থেকে ছিটকে যাবেন রবীন্দ্র জাদেজা, তাঁর জায়গা নিতে প্রস্তুত ৩০ বছর বয়সী এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

Ravindra Jadeja: বর্তমানে ভারতে দলীপ ট্রফি ২০২৪ খেলা হচ্ছে, যে সময়ে টিম ইন্ডিয়ার অনেক বড় খেলোয়াড়কে খেলতে দেখা যাচ্ছে। এই সময়ের মধ্যে, অনেক বড় নাম টুর্নামেন্টে শোচনীয়ভাবে ফ্লপ হয়েছে, যখন একজন শক্তিশালী অলরাউন্ডার খেলোয়াড় প্রথমে ব্যাটিং করার সময় একটি আশ্চর্যজনক ইনিংস খেলেন, তারপরে এই তারকা খেলোয়াড় বোলিংয়েও বিস্ময় প্রকাশ করেন। এই খেলোয়াড় সম্পর্কে, কিছু ভক্ত বলেছেন যে তিনি অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জায়গায় টেস্ট দলে যোগ দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) আজ ছুটিতে আছেন। বাংলাদেশের বিপক্ষে অনুষ্ঠিতব্য সিরিজে তার ফেরার কথা রয়েছে। শক্তিশালী অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকেও বর্তমানে খেলা ঘরোয়া টুর্নামেন্ট দলীপ ট্রফি ২০২৪-এর জন্য নির্বাচিত করা হয়েছিল, যদিও পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছিল।

Ravindra Jadeja

আজকাল এই প্রতিযোগিতার প্রথম পর্বে, টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেল শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে ইন্ডিয়া ডি-এর হয়ে খেলার সময় দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। এই ম্যাচে চাপের মধ্যে ব্যাট করতে গিয়ে তিনি ১১৮ বলে ৮৬ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন এবং বোলিংয়ে দুই উইকেট নিতেও সফল হন। এর পরে বলা হচ্ছে যে অক্ষর প্যাটেল অবসরের পরে ভবিষ্যতে টেস্ট ফরম্যাটে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) মিস করবেন না।

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ২-টেস্ট সিরিজে সুযোগ দেওয়া হতে পারে। দলীপ ট্রফি ২০২৪-এ প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে সবাইকে মুগ্ধ করেছেন এই তারকা ক্রিকেটার। এটি আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার জন্য সহায়ক প্রমাণিত হতে পারে। যদিও এই সিরিজে রবীন্দ্র জাদেজার বাছাই প্রায় নিশ্চিত, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এই দুই খেলোয়াড়কে আগামী সিরিজে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে একসঙ্গে খেলতে দেখা যেতে পারে।

আরও পড়ুন। Ravindra Jadeja: রবীন্দ্র জাদেজার কারণে এই খেলোয়াড়ের ক্যারিয়ার ধ্বংসের মুখে, গত ম্যাচে ‘ম্যান অব দ্য ম্যাচ’ হয়েও দল থেকে পরলেন বাদ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.