আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বড় ধাক্কা খেলো টিম ইন্ডিয়া, ওডিআই ফরম্যাট থেকে খুব শীঘ্রই অবসর নিতে চলেছেন এই ভারতীয় কিংবদন্তি খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ের পরেই T20 ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন ভারতীয় দলের (Team India) অধিনায়ক রোহিত শর্মা (Roht Sharma), বিরাট কোহলি (Virat Kohli) ও তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তবে ভারত ও শ্রীলঙ্কার আসন্ন ওয়ানডে সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে তাকে রাখা হয়নি রবীন্দ্র জাদেজাকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর ফলে ভক্তরা বলছেন, ওয়ানডে ফরম্যাট থেকেও বাদ পড়েছেন দলের তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন সিরিজে ভারতীয় দলে সুযোগ পাননি। এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে রবীন্দ্র জাদেজাকে এই ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

আবার কেউ কেউ বলছেন যে তার খারাপ ফর্মের কারণে তাকে ভারতীয় দলের (Team India) ওয়ানডে স্কোয়াড থেকে বাইরের পথ দেখানো হয়েছে। তবে তাকে দলে না নেওয়ার কারণ সম্পর্কে BCCI থেকে বড় কোনো বিবৃতি আসেনি।

Washington Sundar And Ravindra Jadeja, Team India
Washington Sundar And Ravindra Jadeja

রবীন্দ্র জাদেজাকে যেখানে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের বাইরে রাখা হয়েছে, অন্যদিকে ওয়ানডে দলে তার জায়গায় জায়গা পেয়েছেন শক্তিশালী তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর।

ভক্তরা বলছেন যে ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) একজন দুর্দান্ত খেলোয়াড়, তিনি ভারতীয় দলে রবীন্দ্র জাদেজার শূন্যতা পূরণ করতে পারেন। তবে জাদেজাকে বাদ দেওয়া হয়েছে না তিনি এই সিরিজের জন্য টিম ম্যানেজমেন্টকে বিশ্রাম চেয়েছিলেন তা এখনও নিশ্চিত করা হয়নি। ওয়ানডে ক্রিকেটে রবীন্দ্র জাদেজার পারফরম্যান্স দুর্দান্ত।

ভারতের (Team India) হয়ে ১৯৭ টি ওডিআই ম্যাচে ১৩২ ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়েছেন জাড্ডু। এই সময় ৩২.৪২ গড়ে ২৭৫৬ রান করেছেন তিনি। এছাড়া ১৮৯ ইনিংসে বোলিং করার সময় তিনি ২২০ উইকেট নিতে সফল হয়েছেন। তাছাড়া রবীন্দ্র জাদেজা ওয়ানডে এবং টেস্ট ফরম্যাটে একজন দুর্দান্ত খেলোয়াড়।

আরও পড়ুন। Team India: BCCI এর সাথে ঝামেলা করে নিজের ক্যারিয়ার শেষ করলেন এই বিধ্বংসী খেলোয়াড়, আর কোনো দিন দেখা যাবে না ভারতীয় দলে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.