আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishant Sharma: জাতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ইশান্ত শর্মা, ঋষভ পন্থের নেতৃত্বে নামবেন ময়দানে !!

Published on:

WhatsApp Group Join Now

Ishant Sharma: বর্তমানে IPL-এর মতো অনেক T20 লিগ ভারতের বিভিন্ন রাজ্যে সংগঠিত হয়। তামিলনাড়ু, উত্তরপ্রদেশ, কর্ণাটক সহ অনেক জায়গায় রাজ্যে স্তরে T20 লিগ খেলা হয়। এখন দিল্লিতেও DPL অর্থাৎ দিল্লি প্রিমিয়ার লিগ আয়োজিত হতে চলেছে, যেখানে টিম ইন্ডিয়ার হয়ে খেলা অনেক তারকা খেলোয়াড়কে ক্রিকেট খেলতে দেখা যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ইশান্ত শর্মাও (Ishant Sharma) এই টুর্নামেন্টে অংশ নেবেন। টিম ইন্ডিয়ার বাইরে থাকা অভিজ্ঞ ফাস্ট বোলার ইশান্ত শর্মা (Ishant Sharma) এই লিগের মাধ্যমে মাঠে ফিরতে প্রস্তুত। IPL-এ, ঋষভ পন্থের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যায় ইশান্তকে। আর এখন দিল্লিতে অনুষ্ঠিতব্য দিল্লি প্রিমিয়ার লিগ T20-তেও ইশান্ত সহ অনেক ভারতীয় বোলারদের খেলতে দেখা যাবে।

আগামী ১৭ই আগস্ট থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে ইশান্ত শর্মাকে (Ishant Sharma) ঋষভ পন্থের (Rishabh Pant) সাথে দিল্লি ৬ দলের হয়ে খেলতে দেখা যাবে। মিডিয়া রিপোর্ট অনুসারে, ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থকে (Rishabh Pant) এই দলের নেতৃত্ব দিতে দেখা যাবে। এই দুই খেলোয়াড়ের উপস্থিতিতে দিল্লি ৬ দলকে শক্তিশালী মনে হচ্ছে।

Rishabh Pant And Ishant Sharma
Rishabh Pant And Ishant Sharma

দিল্লি প্রিমিয়ার লিগ T20-তে, টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) এবং ফাস্ট বোলার ইশান্ত শর্মা (Ishant Sharma) ছাড়াও শক্তিশালী তরুণ খেলোয়াড় হর্ষিত রানাও (Harshit Rana) খেলবেন। ২০২৪ সালের IPL-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন হর্ষিত রানা৷

এর পরে তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডেও জায়গা পেয়েছিলেন, যদিও এখনও পর্যন্ত তিনি কোনো ফর্ম্যাটে ভারতীয় দলের হয়ে অভিষেক করতে পারেননি। অনুজ রাওয়াত, যশ ধুল (Yash Dhull), সুয়াশ শর্মা (Suyash Sharma) এবং আয়ুশ বাদোনির (Ayush Badoni) মতো তারকাদেরও বিভিন্ন দলের হয়ে খেলতে দেখা যাবে।

১৭ আগস্ট থেকে ৮ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিতব্য দিল্লি প্রিমিয়ার লিগ T20-তে মোট ৪০টি ম্যাচ খেলা হবে। যার মধ্যে ৩৩টি ম্যাচ পুরুষদের জন্য এবং ৭টি ম্যাচ মহিলাদের জন্য খেলা হবে। ভক্তরা এই টুর্নামেন্টের উত্তেজনা দেখতে খুব আগ্রহী।

আরও পড়ুন। Ishant Sharma: “কোহলি সেরা অধিনায়ক। যখন আমরা ধোনির অধীনে খেলেছি…” ইশান্ত শর্মা করলেন বড় তথ্য ফাঁস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.