আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: ঋষভ পন্তের জন্য দুঃসংবাদ, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ফিরছেন ইশান কিষাণ !!

Updated on:

WhatsApp Group Join Now

সাম্প্রতিক সময়ে খেলোয়াড়দের ঘোরানোর ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হয়েছে টিম ইন্ডিয়া। বিশেষ করে উইকেটরক্ষক ব্যাটসম্যানের বিকল্প বেড়েছে এবং প্রায় সবাই ভালো পারফরম্যান্স দেখাচ্ছে। বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে কে সুযোগ পাবে সেটাই বড় প্রশ্ন। সাম্প্রতিক আপডেট অনুযায়ী, অনেক দিন পর টিম ইন্ডিয়ার টিকিট পেতে পারেন ইশান কিষাণ (Ishan Kishan)।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৬ বছর বয়সী ইশান কিষান (Ishan Kishan) দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে। চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নেন তিনি। তবে এখন বুচি বাবু টুর্নামেন্টে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন ইশান কিষাণ। এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের হোম টেস্ট সিরিজে সুযোগ পেতে পারেন তিনি। তিনি ছাড়াও নির্বাচকদের কাছেও অনেক বিকল্প রয়েছে, তবে তাদের সাথে অনেক সমস্যা রয়েছে বলে মনে হচ্ছে।

Ishan Kishan
Ishan Kishan

প্রকৃতপক্ষে, ঋষভ পন্ত (Rishabh Pant) চোট থেকে সেরে ওঠার পর প্রত্যাবর্তন করছেন, তবে তিনি এখনও টেস্ট ক্রিকেটের জন্য যথেষ্ট ফিটনেস অর্জন করতে পারেননি। তিনি ছাড়াও কেএল রাহুল (KL Rahul) মূলত একজন ব্যাটসম্যান এবং উইকেটকিপিং তার প্রথম পছন্দ নয়। ধ্রুব জুরেল (Dhruv Jurel) সম্পর্কে বলতে গেলে, ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক সিরিজে তিনি বেশ কিছু ভালো ম্যাচ খেলেছেন, তবে তার অভিজ্ঞতা এখনও খুব কম। এমন পরিস্থিতিতে স্কোয়াডে যোগ দেওয়ার দৌড়ে ইশান কিষাণও প্রবল প্রতিদ্বন্দ্বী।

ভারতের হয়ে এখন পর্যন্ত মাত্র ২টি টেস্ট ম্যাচ খেলেছেন ইশান কিষান। তবে এই দুটিতেই তার অভিনয় ছিল বেশ ভালো। তিনি ৩ ইনিংসে ৭৮ গড়ে ৭৮ রান করেছেন, এই সময়ে তিনি ১ সেঞ্চুরি এবং ১৪ হাফ সেঞ্চুরি করেছেন। ঈশানের পারফরম্যান্স দেখায় যে তার প্রচুর সম্ভাবনা রয়েছে, তবে তিনি ধারাবাহিকভাবে সুযোগ পাননি।

আরও পড়ুন। Ishan Kishan: বুচি বাবু টুর্নামেন্টে নিজের আসল রূপ দেখালেন ইশান কিষাণ, পরস্পর ২টো ছক্কা মেরে দলকে জিতিয়েছেন ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.