আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: হঠাৎ করেই উজ্জ্বল হলো ঈশান কিষাণের ভাগ্য, বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে করবেন টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

Ishan Kishan: শ্রীলঙ্কাকে T20 সিরিজে হারানোর পর রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলছে ভারত। এই সিরিজের পর ভারতীয় দল সরাসরি বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট ও ৩ ম্যাচের T20 সিরিজ খেলবে। তবে অন্যদিকে, ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান ইশান কিষাণকে (Ishan Kishan) নিয়ে একটি বড় খবর আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মিডিয়া রিপোর্ট অনুসারে, বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে দীর্ঘ সময় পর টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন তিনি। ১৯ সেপ্টেম্বর থেকে, ভারত ও বাংলাদেশের মধ্যে প্রথম ২টি টেস্ট ম্যাচ এবং পরে ৩টি T20 ম্যাচের একটি সিরিজ খেলা হতে চলেছে। এই সিরিজের ঠিক আগে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে (Ishan Kishan) নিয়ে অনেক কথা হচ্ছে।

আসলে, এখন ঈশান কিষাণ ঘরোয়া মরসুমে ঝাড়খণ্ডের হয়ে খেলতে রাজি হয়েছেন, তাই যদি তিনি ভাল পারফর্ম করেন তাহলে তাকে আবার ভারতীয় দলের স্কোয়াডে জায়গা দেওয়া যেতে পারে। ভারতীয় দলের তারকা ক্রিকেটার ঈশান কিষাণ সম্পর্কে বলা হচ্ছে, বাংলাদেশের বিপক্ষে T20 সিরিজে তিনি এখন টিম ইন্ডিয়ার স্কোয়াডে ফিরতে পারেন।

Ishan Kishan
Ishan Kishan

২০২৩ সালি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার ইশান কিষাণ (Ishan Kishan)। এর পেছনে মানসিক অবসাদকেই কারণ হিসেবে উল্লেখ করেছেন তিনি। কিন্তু বিরতির সময়, তাকে অনেক ব্যক্তিগত এবং গ্রুপ ফাংশনে দেখা গেছে, তারপরে তাকে ঘরোয়া ক্রিকেটে অংশ নিতে বলা হয়েছিল।

যাইহোক, ইশান তার হোম দল ঝাড়খন্ডের হয়ে ঘরোয়া ক্রিকেটে অংশ নেননি, যার কারণে তিনি কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছিলেন। এখন, যদি তিনি আসন্ন ঘরোয়া মরসুমে ভাল পারফরম্যান্স করেন তবে তিনি শীঘ্রই টিম ইন্ডিয়াতে এন্ট্রি পেতে পারেন এবং তিনি পরের মরসুমে কেন্দ্রীয় চুক্তিতেও জায়গা পেতে পারেন।

নিজের ক্যারিয়ারে, তিনি ভারতীয় দলের হয়ে ২টি টেস্ট ম্যাচে ৭৮ রান করেছেন। যেখানে ওডিআইতে তিনি ২৭ ম্যাচে ৯৩৩ রান করেছেন ইশান। অন্যদিকে, T20-তে টিম ইন্ডিয়ার হয়ে ৩২ ম্যাচে ৬টি হাফ সেঞ্চুরি সহ ৭৯৬ রান করেছেন ইশান কিষাণ (Ishan Kishan)।

আরও পড়ুন। Ishan Kishan: ৬,৬,৬,৬,৬,৬…২১টা চার ও ১৪টা ছক্কা মেরে বোলারদের বিপর্যস্ত করলেন ঈশান কিশান, খেললেন ২৭৩ রানের ঝোড়ো ইনিংস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.