আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: আর কখনো ভারতীয় দলে খেলবেন না এই খেলোয়াড়, প্রকাশ্যে করলেন বড় খোলসা !!

Published on:

WhatsApp Group Join Now

তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan) দীর্ঘদিন ধরে ভারতীয় দলের বাইরে। তবে এখন তিনি টিম ইন্ডিয়াতে কামব্যাক করার সর্বোচ্চ চেষ্টা করছেন। BCCI-এর পরামর্শে ঘরোয়া ক্রিকেটেও ফিরেছেন তিনি। এর পরে, ঝাড়খণ্ডের হয়ে টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করছেন ইশান (Ishan Kishan) বুচি বাবু। এখন পর্যন্ত এই টুর্নামেন্টে সেঞ্চুরিও করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এত কিছুর পরেও, একজন অভিজ্ঞ মনে করেন যে ঝাড়খণ্ডের এই খেলোয়াড়ের পক্ষে ভারতীয় দলে ফিরে আসা কঠিন। শুধুমাত্র IPL খেলেই টিম ইন্ডিয়াতে কামব্যাক করতে পারেন তিনি।

আসলে বড় ধরনের বক্তব্য দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বাসিত আলি (Basit Ali)। তিনি বিশ্বাস করেন যে ইশান কিশানের (Ishan Kishan) জন্য এখন টিম ইন্ডিয়াতে ফেরা খুব কঠিন। বাসিত আলি (Basit Ali) তার ইউটিউব চ্যানেলে দাবি করেছেন যে তার টিম ইন্ডিয়াতে ফেরা প্রায় অসম্ভব। বাসিত বলেন, “ইশান কিষানের এখন শুধু IPL- এ ফোকাস করা উচিত। কারণ অস্ট্রেলিয়া সিরিজ পর্যন্ত তিনি টিম ইন্ডিয়াতে ফিরতে পারবেন না তার জন্য চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত টিম ইন্ডিয়াতে ফেরা কঠিন হবে। দেখা যাক এর পর কী হয়।”

Ishan Kishan:ishan Kishan
Ishan Kishan

তবে বাসিত আলীর (Basit Ali) দাবি মিথ্যা বলে প্রতীয়মান হয়। বর্তমানে বুচি বাবু ক্রিকেট টুর্নামেন্টে ঝাড়খণ্ড দলের অধিনায়ক ইশান কিষাণ (Ishan Kishan) দারুণ ফর্মে রয়েছেন। যদি তিনি তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখেন তবে তিনি শীঘ্রই টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পারেন। এখন টিম ইন্ডিয়াকে সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং তারপর তিন ম্যাচের T20 সিরিজ খেলতে হবে। এই সিরিজে সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হলে কিষাণকে দেখা যাবে অ্যাকশনে। তবে কামব্যাক করতে হলে তাকে একটানা রান করতে হবে।

উল্লেখ্য, গত বছর দক্ষিণ আফ্রিকা সফর থেকে ভারতে ফিরেছিলেন ইশান কিষাণ। এর পরে তিনি বলেছিলেন যে তিনি ক্রমাগত ক্রিকেট খেলে ক্লান্ত হয়ে পড়েছেন, তাই বিরতি হিসাবে সিরিজ থেকে ফিরেছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভক্তরা কিষাণকে নিয়ে অন্য কথা বলতে শুরু করেছেন। এর পর কিষাণকে ২০২৪ সালের IPL-এ মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) হয়ে খেলতে দেখা যায়।

কিন্তু এরপর আর দলে জায়গা পাননি তিনি। T20 বিশ্বকাপের জন্য রিজার্ভ তালিকায় নেই তিনি। এরপর BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন তিনি।

আরও পড়ুন।  Ishan Kishan: বুচি বাবু টুর্নামেন্টে নিজের আসল রূপ দেখালেন ইশান কিষাণ, পরস্পর ২টো ছক্কা মেরে দলকে জিতিয়েছেন ম্যাচ !!
About Author

Leave a Comment

2.