আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: ভাগ্য খুললো ঈশান কিশানের, এই দলের বিরুদ্ধে নেবেন এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঈশান কিষাণ (Ishan Kishann) নিজের ভুলের কারণে দলের বাইরে ছিলেন। এর পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাকে বার্ষিক বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট থেকে বেরিয়ে যাওয়ার পথ দেখিয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মানসিক অবসাদের অজুহাত তৈরি করা ইশান কিষাণ টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়া বন্ধ করে দিলেন। জিম্বাবুয়ে সফরেও তাকে রাখা হয়নি। তবে, যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের T20 সিরিজে ফিরে আসার সুযোগ পেতে পারেন ইশান কিষান।

ইশান কিষাণ বর্তমানে টিম ইন্ডিয়ার অংশ নন। IPL-এর পর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। অন্যদিকে, ২০২৪ সালের বিশ্বকাপের পরে টিম ইন্ডিয়ার সময়সূচী খুব টাইট হতে চলেছে। ভারতকে ক্রিকেট খেলতে হবে জিম্বাবুয়ে, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের সঙ্গে।

এমতাবস্থায় সিনিয়র খেলোয়াড় পন্থকে বিশ্রাম দেওয়া হলে লঙ্কা সফরে উইকেটরক্ষক হিসেবে ঈশান কিষাণকে সমর্থন করা যেতে পারে। জিম্বাবুয়ের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ১৫ সদস্যের খেলোয়াড়দের মধ্যে ঈশানের নাম নেই।

Team Sri Lanka, Ishan Kishan
Team Sri Lanka

তারপর থেকেই তিনি মনোযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। দল থেকে তাকে স্থায়ীভাবে বাদ দেওয়া হয়েছে কি না তা নিয়ে বিতর্ক তীব্র হয়েছে। কিন্তু, তেমন কিছু নেই। তিনি ভিভিএস লক্ষ্মণের (VVS Laxman) নেতৃত্বে এনসিএ-তে পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন।

আসন্ন সিরিজে তাকে টিম ইন্ডিয়াতে বাছাই করা হতে পারে। বর্তমানে তার রূপ খোঁজা হচ্ছে। ২০২৪ IPL মৌসুমও বিশেষ ছিল না তার জন্য। BCCI- এর সঙ্গে তালগোল পাকানোর পর ইশান কিষানের ক্যারিয়ার হুমকির মুখে পড়েছিল ।

দক্ষিণ আফ্রিকা সফরে তিনি তার নাম ফিরিয়ে নিয়েছিলেন। এরপর ইংল্যান্ডের বিপক্ষেও দেখা যায়নি তাকে। BCCI তার আচরণে ক্ষুব্ধ হয়ে বার্ষিক চুক্তি থেকে তার নাম বাদ দেয়।

এরপর ঈশান কিশানকে (Ishan Kishan) ঘরোয়া ক্রিকেট খেলে প্রত্যাবর্তনের পরামর্শ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি তার নিজের ইচ্ছা অনুসরণ করেছিলেন। তাকে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথে বরোদায় IPL ২০২৪ এর জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে, তখন থেকেই তার ক্যারিয়ারে বিপদের মেঘ ঘনিয়ে আসতে শুরু করে।

আরও পড়ুন। Ishan Kishan: ঈশান কিশানের স্বেচ্ছাচারিতায় ক্ষুব্ধ বিসিসিআই, আইপিএল খেলতে চাইলে করতে হবে এই কাজ !!
About Author

Leave a Comment

2.