আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বড় সুখবর পেল ভারতীয় ভক্তরা, ভারত-শ্রীলঙ্কা সিরিজ চলাকালীন দলে কামব্যাক করলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: বর্তমানে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ৩ ম্যাচের ওডিআই সিরিজ চলছে। এই সিরিজের আগেই, দুই দলের মধ্যে ৩ ম্যাচের T20 সিরিজ খেলা হয়েছিল। যেখানে দুর্দান্ত পারফরমেন্সের ফলস্বরূপ সিরিজে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে, এখন শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ চলাকালীন, টিম ইন্ডিয়ার (Team India) উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে (Ishan Kishan) নিয়ে বড় খবর বেরিয়ে এসেছে। ২০২৩ সালের ডিসেম্বরে ইশান কিষাণ মানসিক অবসাদকে কারণ হিসেবে উল্লেখ করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের ঠিক আগে বিরতি নিয়েছিলেন।

এরপর BCCI তাকে ইংল্যান্ড সিরিজের জন্য নির্বাচন করেনি। তখন তাকে ঘরোয়া ক্রিকেটে খেলতে বলা হয়েছিল কিন্তু ইশান কিষাণ ঘরোয়া ক্রিকেটে অংশ নেননি। এরপর ইশানের (Ishan Kishan) কেন্দ্রীয় চুক্তিও বাতিল করে BCCI। তবে এখন ইশান কিষাণকে এখন ঘরোয়া মৌসুমে তার দল ঝাড়খণ্ডের হয়ে খেলতে দেখা যাবে।

Ishan Kishan, Team India
Ishan Kishan

এর পর বলা হচ্ছে ভালো পারফর্ম করলে ভবিষ্যতে টিম ইন্ডিয়াতে (Team India) জায়গা পেতে পারেন তিনি। উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ এখন ঘরোয়া ক্রিকেট দিয়েই ক্রিকেট মাঠে ফিরবেন। ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান ইশান সেই সব খেলোয়াড়দের মধ্যে পড়েন যারা ৩টি ফরম্যাটেই টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন।

ভারতীয় দলের (Team India) হয়ে খেলার সময়, তিনি ২টেস্ট ম্যাচের ৩ ইনিংসে ৭৮ রান করেছেন। তিনি ২৭ ওডিআই ম্যাচের ২৪ ইনিংসে ৪২.৪ গড়ে ৯৩৩ রান করেছেন। ৩২টি T20 ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সময়, তিনি ৩২ ইনিংসে ২৫.৭ গড়ে ৭৯৬ রান করেছেন। এই সময় তার ব্যাট থেকে ৬ হাফ সেঞ্চুরি ইনিংস এসেছে।

আরও পড়ুন। Team India: এই খেলোয়াড়ের জন্য প্রথম ওয়ানডে ম্যাচ হারতে বসেছিল টিম ইন্ডিয়া, দ্বিতীয় ম্যাচে আর সুযোগ দেবেন না রোহিত-গম্ভীর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.