আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: BCCI এর সাথে ঝামেলা করে নিজের ক্যারিয়ার শেষ করলেন এই বিধ্বংসী খেলোয়াড়, আর কোনো দিন দেখা যাবে না ভারতীয় দলে !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: বর্তমানে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে আসন্ন সিরিজের জন্য উভয় দেশের ভক্তরা খুব উত্তেজিত। আগামী ২৭ জুলাই থেকে এই সিরিজটি শুরু হতে চলেছে। আর ৭ আগস্ট পর্যন্ত দুই দলের মধ্যে ৩টি T20 ও ৩টি ওয়ানডে ম্যাচের সিরিজ অনুষ্ঠিত হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত বৃহস্পতিবার অর্থাৎ ১৮ জুলাই, ভারতীয় নির্বাচন কমিটি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই এবং T20 উভয় সিরিজের জন্য ভারতীয় দলের (Team India) স্কোয়াড ঘোষণা করেছে। অনেক তরুণ ও অভিজ্ঞ খেলোয়াড়রা এই সিরিজে জায়গা পেয়েছেন। কিন্তু ভারতীয় দলের (Team India) অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান (Ishan Kishan) আবারও দলে জায়গা পাননি।

গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা দক্ষিণ আফ্রিকা সিরিজের ঠিক আগে, মানসিক অবসাদকে কারণ হিসেবে উল্লেখ করে ভারতীয় দল থেকে বিরতি নিয়েছিলেন ইশান কিশান। কিন্তু সেই সময়ে তাঁকে কিছু ব্যক্তিগত ও দলীয় অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন পার্টি করতে দেখা গেছে। ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড়রা যখন BCCI থেকে বিরতি চেয়েছিলেন, তখন তাদের ঘরোয়া ক্রিকেটে খেলার নির্দেশ দেওয়া হয়েছিল।

Ishan Kishan, Team India
Ishan Kishan

তবে, ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় সংগঠন BCCI-এর নির্দেশ পাওয়ার পর ইশান কিশান (Ishan Kishan) তার হোম ক্রিকেট দল ঝাড়খণ্ডের হয়ে কোনও রঞ্জি ম্যাচ খেলেননি। এর পর তাকে টিম ইন্ডিয়ার (Team India) কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ দেওয়া হয়। এখন তিনি শ্রীলঙ্কা সিরিজে নির্বাচিত না হওয়ায়, ভক্তরা বলছেন, BCCI-এর পরামর্শ মেনে নেওয়া উচিত ছিল ইশানের।

আন্তর্জাতিক ক্রিকেটে ইশান কিশানের পরিসংখ্যান দুর্দান্ত। তিনি ২ টেস্ট ম্যাচের ৩ ইনিংসে ৭৮ রান করেছেন। ওডিআই ক্রিকেটে, তিনি ২৭টি ওডিআই ম্যাচে ৯৩৩ রান করেছেন। এছাড়া যেখানে তিনি ৩২ টি T20 ম্যাচে ৭৯৬ রান করেছেন। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করে দলে ফেরার চেষ্টা করবেন টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ইশান কিশান।

আরও পড়ুন। Team India: সঞ্জু স্যামসনের প্রিয় বন্ধুর ক্যারিয়ার হলো শেষ, অজিত আগারকার চাইলেও গম্ভীর দেবেন না দলে সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.