আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রাতারাতি ভাগ্য খুলে গেল ইশান কিষাণের, শ্রীলঙ্কা সফরের মাঝেই পেলেন জাতীয় দলে ডাক !!

Published on:

WhatsApp Group Join Now

T20 সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে ৩ম্যাচের ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত টিম ইন্ডিয়া। এই সিরিজে অনেক তরুণ খেলোয়াড় জায়গা পেলেও, সুযোগ পাননি উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan)। ২০২৩ সালের পর থেকে ভারতীয় দলের বাইরে রয়েছেন তিনি। কেন্দ্রীয় চুক্তি থেকেও তাঁকে বাইরের পথ দেখিয়েছে BCCI। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ঈশান কিষাণ (Ishan Kishan) সম্পর্কে ক্রিকেট বিশেষজ্ঞদের অভিমত ছিল যে এখন ম্যানেজমেন্ট তাকে আর কখনও ভারতীয় দলে অন্তর্ভুক্ত করবে না। কিন্তু সাম্প্রতিক রিপোর্ট সব সমীকরণ পিছনে ফেলে দিয়েছে। আসলে এখন দলে প্রবেশের সাথে সাথে তাঁকে অধিনায়কত্বের দায়িত্বও দিতে পারে টিম ম্যানেজমেন্ট।

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে ম্যানেজমেন্ট পরামর্শ দিয়েছিল ঘরোয়া ক্রিকেটে অংশ নিতে এবং আসন্ন টুর্নামেন্টের জন্য নিজেকে প্রস্তুত করতে। কিন্তু তিনি তা করেননি এবং এ কারণে ম্যানেজমেন্ট তাকে ভারতীয় দল থেকে বাইরের পথ দেখায়। কিন্তু এখন খবর আসছে যে ইশান ঘরোয়া ক্রিকেটে অংশ নিতে প্রস্তুত এবং শীঘ্রই তাকে ঝাড়খণ্ডের হয়ে খেলতে দেখা যাবে।

Ishan Kishan
Ishan Kishan

উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ ঝাড়খণ্ড দলের একজন অংশ ছিলেন এবং তিনি এই দলের হয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু পরে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের কারণে ঘরোয়া ক্রিকেট থেকে সরে আসেন এবং এখন বলা হচ্ছে যে তাকে আবারও ঝাড়খণ্ড দলের হয়ে খেলতে দেখা যাবে।

মিডিয়া রিপোর্ট অনুসারে, ঝাড়খণ্ড ক্রিকেট বোর্ডের ম্যানেজমেন্ট তাকে দলের অধিনায়কত্বও হস্তান্তর করতে পারে। তবে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণের (Ishan Kishan) ক্রিকেট ক্যারিয়ারের খুব উজ্জ্বল। ভারতীয় দলের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন তিনি।

নিজের ক্যারিয়ারে, তিনি ভারতীয় দলের হয়ে ২টি টেস্ট ম্যাচে ৭৮ রান করেছেন। যেখানে ওডিআইতে তিনি ২৭ ম্যাচে ৯৩৩ রান করেছেন ইশান। অন্যদিকে, T20-তে টিম ইন্ডিয়ার হয়ে ৩২ ম্যাচে ৬টি হাফ সেঞ্চুরি সহ ৭৯৬ রান করেছেন ইশান কিষাণ (Ishan Kishan)।

আরও পড়ুন। Ishan Kishan: ৬,৬,৬,৬,৬,৬…২১টা চার ও ১৪টা ছক্কা মেরে বোলারদের বিপর্যস্ত করলেন ঈশান কিশান, খেললেন ২৭৩ রানের ঝোড়ো ইনিংস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.