আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: ইশান কিশানের উপর দয়া দেখালেন অজিত আগরকার, আসন্ন সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় দিলেন জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

Ishan Kishan: জিম্বাবুয়ে সফরের জন্য দল ঘোষণা করেছেন ভারতীয় দলের প্রধান নির্বাচক অজিত আগরকার (Ajit Agarkar)। শুভমান গিলকে (Shubman Gill) অধিনায়ক এবং তরুণ খেলোয়াড়দের জায়গা দেওয়া হয়েছে। কিন্তু, এই সফরে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে (Ishan Kishan) নির্বাচিত করা হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরপর নির্বাচকের নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা। তবে, এই মাসের শেষে ভারতকে শ্রীলঙ্কায় যেতে হবে। কিষাণকেও (Ishan Kishan) এই সফরে অন্তর্ভুক্ত করা যেতে পারে। IPL-এর পর থেকে দলে সুযোগ পাচ্ছেন না টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan)।

আফ্রিকা সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ইশান। এরপর আফগানিস্তান ও জিম্বাবুয়ে সিরিজের জন্যও তাকে নির্বাচিত করা হয়নি। তবে, যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, তবে জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে কিশানকে অন্তর্ভুক্ত করা যেতে পারে তাঁকে।

Ishan Kishan
Ishan Kishan

T20 সিরিজ দিয়ে শুরু হবে শ্রীলঙ্কা সফর। এই সফরে ৩ ম্যাচের T20 সিরিজ খেলা হবে। যার প্রথম ম্যাচ খেলা হতে পারে ২৭ জুলাই থেকে। এই সফরে সিনিয়র দল ঘোষণা করা হতে পারে। ভারতীয় দলের প্রধান নির্বাচক, অজিত আগরকার শীঘ্রই ১৫ সদস্যের দল ঘোষণা করতে পারেন।

যেখানে ঈশান কিষাণও ফিরে আসার সুযোগ পেতে পারেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ফেব্রুয়ারিতে বার্ষিক চুক্তি জারি করেছিল। যেখানে ঈশান কিষাণকে বাইরের পথ দেখানো হয়েছিল। বোর্ডের এই সিদ্ধান্তে বিস্মিত ভক্তরা।

কেন্দ্রীয় চুক্তিতে কিষাণকে অন্তর্ভুক্ত করার পিছনে স্বেচ্ছাচারিতা ছিল। খারাপ ফর্মের কারণে ইশানকে ঘরোয়া ক্রিকেট খেলতে বলা হলেও তাকে IPL-এর জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে। যার কারণে BCCI তাকে একটি পাঠ শিখিয়েছে এবং তাকে দল থেকে বাইরের পথ দেখিয়েছে।

আরও পড়ুন। Ishan Kishan: ঈশান কিশানের স্বেচ্ছাচারিতায় ক্ষুব্ধ বিসিসিআই, আইপিএল খেলতে চাইলে করতে হবে এই কাজ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.