আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: ভাগ্য খুলল ঈশান কিষানের, বাংলাদেশ সিরিজে নিলেন সরাসরি এন্ট্রি !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার দুর্দান্ত উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan)  দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে। ২০২৩ সালের ডিসেম্বরে তিনি শেষ একটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। তারপর থেকে তিনি সুযোগ খুঁজছেন, কিন্তু তাকে ক্রমাগত উপেক্ষা করা হচ্ছে। কিন্তু এরই মধ্যে ভক্তদের প্রবল ক্ষোভের মধ্যেই ভারতীয় দলে চমকে দেওয়া হয়েছে তাকে। আসুন আমরা আপনাকে পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য দিই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে, বুচি বাবু টুর্নামেন্ট এবং দলীপ ট্রফিতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ইশান কিষাণ (Ishan Kidhan)। কিন্তু বুচি বাবুর বিপক্ষে দুর্দান্ত এক ইনিংসের পর পিঠের চোটের কারণে টুর্নামেন্ট থেকে সরে যেতে হয় তাকে। শুধু তাই নয়, দলীপ ট্রফির প্রথম পর্ব থেকেও ছিটকে গেলেন তিনি।

তবে ভক্তদের পূর্ণ আশা ছিল দ্বিতীয় পর্বের ম্যাচে অংশ নেবেন এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান। কিন্তু যখন স্কোয়াড ঘোষণা করা হয়, তখন ইশান কোনো দলেরই ছিলেন না। এরপর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে তুমুল হৈচৈ পড়ে যায়।

Ishan Kishan
Ishan Kishan

ঈশান কিশান (Ishan Kishan) দলীপ ট্রফির প্রথম পর্বের জন্য ইন্ডিয়া ডি দলের একজন অংশ ছিলেন, কিন্তু দ্বিতীয় পর্বের জন্য তিনি কোনো দলে জায়গা পাননি। কিন্তু বৃহস্পতিবার যখন ইশান ইন্ডিয়া ইন্ডিয়া সি-এর প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন তখন সমস্ত ভক্তরা অবাক হয়েছিলেন। কোনো আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই তাকে দলে অন্তর্ভুক্ত করে মাঠে নামানো হয়। তিনি আরিয়ান জুয়ালের স্থলাভিষিক্ত হয়েছেন ইন্ডিয়া সি।

২৬ বছর বয়সী ইশান কিশান ইন্ডিয়া সি-এর হয়ে এই সুযোগের পুরো সদ্ব্যবহার করেছেন এবং ভারত বি-এর বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করে আবারও সবার দৃষ্টি আকর্ষণ করেছেন। ১২৬ বলে ১৪ চার ও ৩ ছক্কায় ১১১ রানের বিশাল ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তার ইনিংসের সুবাদে, প্রথম দিনের খেলা শেষে, ভারত সি ৫ উইকেট হারিয়ে ৩৫৭ রানের বিশাল স্কোর করেছিল।

আরও পড়ুন। Ishan Kishan: আর কখনো ভারতীয় দলে খেলবেন না এই খেলোয়াড়, প্রকাশ্যে করলেন বড় খোলসা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.