আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: সম্পর্কে ধরেছে ফাটল, শীঘ্রই হতে চলেছে হার্দিক-নাতাশার ডিভোর্স, পান্ডিয়াকে হারাতে হবে ৭০% সম্পত্তি !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) সম্প্রতি IPL ২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিতে দেখা গেছে। এই মরসুমে, তার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খুবই খারাপ ছিল এবং দলটি ১৪টি ম্যাচে মাত্র ৪টি ম্যাচ জিততে পারে এবং পয়েন্ট টেবিলে ১০ তম স্থানে ছিল। হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) IPL চলাকালীন প্রচুর ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে আসছে, বলা হচ্ছে তার স্ত্রী নাতাশার সাথে হার্দিকের সম্পর্ক ভালো যাচ্ছে না, দুজনেই শীঘ্রই একে অপরের থেকে আলাদা হতে পারেন।ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার এবং সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে তার খারাপ পারফরম্যান্স এবং দুর্বল অধিনায়কত্বের জন্য IPL ২০২৪-এ প্রচুর সমালোচিত হয়েছিল।

এই সময়ে, তাকে ভক্তদের দ্বারা প্রচুর ট্রোল করা হয়েছিল, এরই মধ্যে হার্দিককে নিয়ে আরও একটি বড় খবর আসছে। মনে করা হচ্ছে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং তার স্ত্রী নাতাসা স্টানকোভিচের (Natasa Stancovic) মধ্যে কিছুটা বিবাদ রয়েছে। যার কারণে দুজনেই শীঘ্রই বিবাহবিচ্ছেদ হয়ে আলাদা হয়ে যেতে পারেন।

তবে এ খবরের কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি। বিখ্যাত বলিউড মডেল এবং অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stancovic) এবং টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার প্রেমের গল্পও খুব বিখ্যাত।

ভক্তরা এই দুজনের জুটি খুব পছন্দ করেন, নাতাশা প্রায়শই তার স্বামী হার্দিকের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন, তবে কিছু সময়ের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় হার্দিকের সাথে কোনও ছবি আপলোড করেননি।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

এছাড়াও, তাকে স্টেডিয়ামে হার্দিকে সমর্থন করতে দেখা গিয়েছিল কিন্তু তাকে IPL ২০২৪-এর সময় দেখা যায়নি এবং তিনি হার্দিকের ট্রোলিংয়ের প্রতিক্রিয়াও জানাননি।

এই কারণে, ভক্তরা অনুমান করছেন যে তাদের সম্পর্ক ভাল যাচ্ছে না তবে এখনও কোনও নিশ্চিত খবর বেরিয়ে আসেনি।হার্দিক পান্ডিয়াকে ২ জুন থেকে শুরু হওয়া T-20 বিশ্বকাপ ২০২৪-এর জন্য নির্বাচিত টিম ইন্ডিয়ার দলে সহ-অধিনায়ক হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন।

IPL ২০২৪ তে হার্দিকের পারফরম্যান্স ভাল ছিল না তবে ভক্তরা তার কাছ থেকে মেগা ইভেন্টে দুর্দান্ত পারফরম্যান্স আশা করছেন। দলের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন হার্দিক পান্ডিয়া বলে ভক্তদের বিশ্বাস।

আরও পড়ুন। Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!
About Author

Leave a Comment

2.