আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Irfan Pathan: IPL 2024 শেষ হওয়ার পরেই এই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন ইরফান পাঠান, প্রতিপক্ষকে দেখাবেন তাঁর বোলিং দক্ষতা !!

Updated on:

WhatsApp Group Join Now

Irfan Pathan: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসর শেষ পর্যায়ে। এই মৌসুমে এখন মাত্র ১১টি ম্যাচ বাকি এবং ফাইনালটি ২৬ মে অনুষ্ঠিত হবে। এদিকে, IPL 2024-এ ধারাভাষ্যকার প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় ইরফান পাঠান (Irfan Pathan) সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে আসছে। IPL-এর এই মরসুম শেষ হওয়ার সাথে সাথে তিনি একটি ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে চলেছেন এবং শীঘ্রই খেলার মাঠে ভক্তদের বিস্ফোরণ দিতে দেখা যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, IPL ২০২৪ এর পরপরই আরেকটি লিগ খেলা হবে, যার নাম এশিয়ান লেজেন্ডস লিগ। আগে এই টুর্নামেন্টটি মার্চে হওয়ার কথা ছিল, কিন্তু তারপর আয়োজকদের এটি স্থগিত করতে হয়েছিল এবং এখন এটি ২৬ মে থেকে ৪ জুন পর্যন্ত খেলা হবে।

এই লিগে ৫টি দল অংশ নেবে। প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan) ভারতীয় রয়্যালসের একটি অংশ হবেন, যার জন্য তাকে তার বোলিং দক্ষতা এবং ব্যাটিং দক্ষতা দেখাবে।

Irfan Pathan
Irfan Pathan

ভারতীয় রয়্যালস ছাড়াও, ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপ আয়োজিত এশিয়ান লিজেন্ডস লিগে পাকিস্তান স্টারস, শ্রীলঙ্কান লায়ন্স, বাংলাদেশ টাইগার্স এবং আফগানি পাঠান নামে আরও ৪টি দল অংশ নেবে। পাকিস্তান স্টারদের অধিনায়কত্ব থাকবে মোহাম্মদ ইরফানের হাতে।

এই দলগুলোতে এশিয়ার অনেক সাবেক ক্রিকেট গ্রেট এই লিগে অংশ নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা বাড়াতে প্রস্তুত। এই টুর্নামেন্টে অনেক বড় নাম অন্তর্ভুক্ত করার প্রক্রিয়া এখনও চলছে বলে জানা গেছে।

৩৯ বছর বয়সী ইরফান পাঠানের (Irfan Pathan) ক্যারিয়ার দুর্দান্ত ছিল। ভারতের হয়ে ২৯টি টেস্ট ম্যাচ খেলে তিনি ১১০৫ রান করেন এবং ১০০ উইকেট নেন। একই সঙ্গে সাদা বলের ক্রিকেটে তার পরিসংখ্যানও অসাধারণ। ইরফান ১২০ ODI ম্যাচে ১৫৪৪ রান করেছেন এবং ১৭৩ উইকেট নিয়েছেন। এর বাইরে ২৪ টি T20 ম্যাচে তিনি ১৭২ রান এবং ২৮ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Irfan Pathan: ইরফানের সঙ্গে সহবাসের ঘোর কাটছে না পায়েলের, ৯ বছর ধরে অপেক্ষায় অভিনেত্রী !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.