আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বালাজি বা জহির খান নয়, এবার বোলিং কোচ হবেন ৩০০ উইকেট নেওয়া ভারতীয় কিংবদন্তি !!

Published on:

WhatsApp Group Join Now

Irfan Pathan: ভারতীয় ক্রিকেট দল গৌতম গম্ভীরের মতো একজন প্রধান কোচ পেয়েছে , কিন্তু বোলিং কোচ সংক্রান্ত বিষয়টি আটকে আছে। গম্ভীরের আলাদা শর্ত রয়েছে এবং বিসিসিআই ভিন্ন পন্থা অবলম্বন করছে। ২৬ জুলাই থেকে ভারত শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে এই রহস্যের সমাধান করতে হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন মাত্র ২ সপ্তাহ বাকি, বর্তমানে শুধুমাত্র মরনে মরকেল, বালাজি এবং জহির খানের নাম রেসে ছিল, কিন্তু এখন এই ইস্যুটিকে উত্তপ্ত করতে, অন্য একজন ভারতীয় অভিজ্ঞ এন্ট্রি নিতে পারেন। যিনি হার্দিক পান্ডিয়া র (Hardik pandya) সঙ্গেও মেলে না। প্রথমেই জেনে নেওয়া যাক কেন বিসিসিআই (BCCI) এবং গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মধ্যে টানাপোড়েন চলছে।

আসলে, প্রাক্তন ওপেনার কর্মী নিয়োগের স্বাধীনতা চেয়েছিলেন, যা বিসিসিআই ও দিয়েছে অভিষেক নায়ার কে সহকারী কোচের দায়িত্ব দেওয়ার জন্য গম্ভীর ওকালতি করেছিলেন, যা তাকেও দেওয়া হয়েছে। তিনি গৌতম গম্ভীর বোলিং কোচের জন্য মর্নে মরকেলের নাম এগিয়ে দিয়েছেন, যার জন্য তথাকথিত বিসিসিআই প্রস্তুত নয়। বোর্ড বালাজি এবং জহির খানের সঙ্গে কথা বলেছে।

বালাজি এবং জহিরের মধ্যে একজনই বোলিং কোচ হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে সূত্রের বিশ্বাস করা হলে, এই তালিকায় ইরফান পাঠান ও (Irfan Pathan) এসেছেন। বর্তমানে, ইরফান পাঠান স্টার স্পোর্টসের সাথে ধারাভাষ্য করছেন এবং সময়ে সময়ে অবসরপ্রাপ্ত খেলোয়াড়দের লিগেও খেলতে দেখা যায়।

Irfan Pathan
Irfan Pathan

পাঠানের ক্যারিয়ার শীঘ্রই শেষ হয়ে যায়, তিনি তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২০১২ সালে। ১২০টি ওয়ানডে এবং ২৯ টি টেস্ট ম্যাচ খেলা এই অলরাউন্ডারের প্রচুর ক্রিকেট জ্ঞান রয়েছে যা ধারাভাষ্যের সময় দৃশ্যমান। বোলিং কোচের দায়িত্ব পেলে ভালো ফল আসতে পারে।

আরও পড়ুন। Irfan Pathan: ইরফানের সঙ্গে সহবাসের ঘোর কাটছে না পায়েলের, ৯ বছর ধরে অপেক্ষায় অভিনেত্রী !!
About Author

Leave a Comment

2.