আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপ জয় কনফার্ম, ভারতীয় দলকে চ্যাম্পিয়ন হওয়ার গুরুমন্ত্র দিলেন ইরফান পাঠান !!

Updated on:

WhatsApp Group Join Now

চলমান T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়ার পারফরম্যান্স দুর্দান্ত। লিগ পর্বে তিনটি ম্যাচ জিতেছে ভারত, যদিও একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। লিগ পর্ব শেষ হওয়ার পরে, টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় ইতিবাচক হলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), যিনি ধীরে ধীরে তার পুরানো ছন্দে ফিরছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan) তার দুর্দান্ত বোলিংয়ের জন্য হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) প্রশংসা করেছেন। চলমান টুর্নামেন্টে (T20 World Cup 2024) দলের হয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। এই বিশ্বকাপের ৩টি ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন হার্দিক।

তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আয়ারল্যান্ডের বিপক্ষে ২৭ রানে তিন উইকেট, পাকিস্তানের বিপক্ষে ২৪ রানে ২টি উইকেট এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে ১৪ রানে দুই উইকেট নিয়েছেন। এছাড়া প্রয়োজনের সময় ব্যাট হাতেও ভালো পারফর্ম করছেন তিনি।

হার্দিকের (Hardik Pandya) দুর্দান্ত ফর্ম দেখে ইরফান (Irfan Pathan) বলেছিলেন যে এবারের বিশ্বকাপে (T20 World Cup 2024) হার্দিক তার কাটার এবং বাউন্সার দিয়ে ওয়েস্ট ইন্ডিজে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

Hardik Pandya, T20 World Cup 2024
Hardik Pandya

ইরফান পাঠান স্টার স্পোর্টসকে বলেছেন, “আমি মনে করি সে যে ধরনের লেন্থ বোলিং করে, সেটা শুষ্ক অবস্থার জন্য উপযুক্ত। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের মতো পিচে যেখানে তিনি সেই কাটার ব্যবহার করতে পারেন এবং সেই বাউন্সার এবং হার্ড লেন্থ বল করতে পারেন। এটি এড়ানো কঠিন হবে। তাই বোলার হিসেবে ফর্মে থাকাটা খুবই গুরুত্বপূর্ণ।”

ইরফান আরও বলেন, “হ্যাঁ, ব্যাটিংকেও দেখতে হবে, কারণ নকআউট ম্যাচে এমন একটা সময় আসবে যখন তার ব্যাটিং দরকার হবে। আশা করা যায় ততক্ষণে তার অ্যাকাউন্টে প্রয়োজনীয় রান হয়ে যাবে। কিন্তু বোলার হিসেবে ফর্মে থাকা তার জন্য গুরুত্বপূর্ণ কারণ আপনি ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে কুলদীপকে দলে রাখতে চাইবেন।”

ভারতের চায়নাম্যান বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) অন্তর্ভুক্ত করলে একজন ফাস্ট বোলার আউট হয়ে যাবে। তিন ফাস্ট বোলারের দুর্দান্ত পারফরম্যান্স ভারতীয় দলের জন্য খুব ভাল হবে। লিগ পর্ব শেষ হওয়ার পর ভারতীয় দলের নজর এখন সুপার-৮ এ, যেখানে তাদের প্রথম ম্যাচ হবে আফগানিস্তানের বিপক্ষে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপে অধিনায়কের লজ্জাজনক পারফরম্যান্স দেখে হতবাক কৃষ্ণমাচারি শ্রীকান্ত, দিলেন অবসরের পরামর্শ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.