আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আউট হলেন রোহিত-হার্দিক আইপিএল ২০২৫’এ কেবল এই ৬ খেলোয়াড়কে ধরে রাখবে MI !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের যৌথ সফলতম দল মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) জন্য গত মৌসুমটা ভালো ছিল না। লিগ পর্ব শেষ হওয়ার পরও পয়েন্ট টেবিলের তলানিতে রয়ে গেছে তারা। এমন পরিস্থিতিতে, এখন বিশ্বাস করা হচ্ছে যে IPL ২০২৫ (IPL 2025) এর আগে অনুষ্ঠিত হতে যাওয়া মেগা নিলামে টিম ম্যানেজমেন্ট একটি নতুন স্কোয়াড মাঠে নামবে। এমন পরিস্থিতিতে বর্তমান দলের অনেক অভিজ্ঞ খেলোয়াড়কে ছেড়ে দেওয়া হতে পারে। প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নামও এর মধ্যে রয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, IPL ২০২৪ এর ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্স( MI) সবাইকে অবাক করে দিয়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার জায়গায় গুজরাট টাইটানস (GT) থেকে ট্রেড করা হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। খবর আসে যে ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে পুরো দলে অসন্তোষ ছড়িয়ে পড়ে এবং এটি মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) খারাপ পারফরম্যান্সের কারণও ছিল। এমতাবস্থায়, এবার প্রায় সব সিনিয়র খেলোয়াড়কে ছেড়ে দিয়ে পুরো স্কোয়াড পুনর্গঠন করবে মুম্বাই।

Ipl 2025: Team Mi
Team Mi

মুম্বাই ইন্ডিয়ান্স (MI) অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সহ অনেক বড় খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে। তবে ধরে রাখার নিয়ম অনুযায়ী এটি ৬ জন খেলোয়াড়কেও ধরে রাখবে। যে খেলোয়াড়দের ধরে রাখা যেতে পারে তাদের মধ্যে রয়েছে জাসপ্রিত বুমরাহ (Jasprit bumrah), সূর্যকুমার যাদব(Suryakumar Yadav), তিলক ভার্মা (Tilak Varma) , নমন ধীর (Naman Dhir), নেহাল ওয়াধেরা (Nehal Wadhera)এবং আকাশ মাধওয়ালের (Akash Madhwal) নাম। শুধু তাই নয়, হার্দিক পান্ডিয়ার(Hardik Pandya) সূর্যকুমার যাদবকেও (Suryakumar Yadav) দলের নতুন অধিনায়ক করা হতে পারে।

IPL ২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্সের সম্পূর্ণ স্কোয়াড:

হার্দিক পান্ড্য (অধিনায়ক), রোহিত শর্মা, ডিওয়াল্ড ব্রেভিস, সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, এন. তিলক ভার্মা, টিম ডেভিড, বিষ্ণু বিনোদ, অর্জুন টেন্ডুলকার, শামস মুলানি, নেহাল ওয়াধেরা, জাসপ্রিত বুমরাহ, কুমার কার্তিকেয়া, পীযূষ চাওলা, আকাশ মাধওয়াল, লুক উড, রোমারিও শেফার্ড, জেরাল্ড কোয়েটজি, শ্রেয়াস গোপাল, নুয়ান থুশারা, কাশুলমান, কাশ্মীর , মোহাম্মদ নবী, শিবালিক শর্মা, কোয়ানা মাফাকা।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন IPL-এ নতুন কোচ নির্বাচিত করতে চলেছে DC সহ ৪ ফ্র্যাঞ্চাইজি, এই দলের হেড কোচ হবেন রাহুল দ্রাবিড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.