আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আইপিএল ছাড়ছেন ধোনি! কুড়ি ওভারের ক্রিকেট ছেড়ে এবার দশ ওভারের খেলায় চল্লিশোর্ধ্ব মহেন্দ্র সিং ধোনির নতুন সিদ্ধান্ত

Published on:

WhatsApp Group Join Now

IPL 2025: বরাবর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখেন মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়ায় নানান রকম পোস্ট থেকে শুরু করে তার সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণ সবকিছুই করেন স্ত্রী সাক্ষী। তার সোশ্যাল মিডিয়া থেকে কোনরকম আপডেট পাওয়া যায় না। তিনি কখন চুল কাটলেন আর কখন নিজের নতুন গাড়ি কিনলেন সমস্ত আপডেট উঠে আসে সংবাদ মাধ্যমে। ২০২৫ আইপিএলে তিনি অংশগ্রহণ করবেন কিনা তাই নিয়ে শুরু হয়েছিল অনেক জল্পনা। অনেকেই ভেবেছিলেন, এবারে হয়তো ধীরে ধীরে নিজেকে নিষ্কৃতি দেবেন আই পি এল থেকে। অনেক আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন তিনি।

WhatsApp Group Join Now

৪৩ বছর বয়সী এই ক্রিকেটার এবার কি নতুন স্বপ্নে বিভোর? সাধারণত ১০ বছর আগেই অবসর নিয়ে থাকেন ক্রিকেটাররা! তবে ধীরে ধীরে খেলাধুলার ক্ষেত্রে বদলাচ্ছে সেই পুরনো সমীকরণ! তাইতো ধনী আজও মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন! টি টেন গ্লোবাল স্পোর্টসের চেয়ারম্যান সাজিউুল মূলক জানিয়েছেন প্রথম সারির ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটারদের আইপিএললের বাইরে অন্য কোথাও খেলার অনুমতি নেই।

সে ক্ষেত্রে যারা অবসর নিয়েছেন তাদের কথাই আমরা ভাবছি। ভারতীয় ক্রিকেট বিশ্ব ক্রিকেটে এক উজ্জ্বলতম নাম এক্ষেত্রে উজ্জ্বল নক্ষত্র হিসেবে নামকরা যেতেই পারে মহেন্দ্র সিং ধোনির। তিনি যদি মনে করেন তবে টি টেন খেলতে আসতে পারেন। তাকে সব রকম ভাবে স্বাগত জানিয়েছে ওই সংস্থা। ইতিমধ্যেই এই লিগ খেলে ফেলেছেন সুরেশ রায়না ইরফান পাঠান।

চলতি বছর আবুধাবি টি টেন লিগে মোট ১৭৯ জন আন্তর্জাতিক ক্রিকেটার অংশগ্রহণ করতে চলেছেন। এই মরশুমে সবচেয়ে বড় লীগ অনুষ্ঠিত করতে চলেছেন তারা। ১১ টি দেশের থেকে ক্রিকেটাররা অংশগ্রহণ করছেন। ১৭ জন খেলবেন তাদের নিজের দেশের হয়ে। শ্রীলংকা পাকিস্তান আফগানিস্তান থেকে যাচ্ছেন অনেক ক্রিকেটাররা। শুধু তাই নয় ইংল্যান্ড জিম্বাবুয়ে বাংলাদেশ অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা থেকেও নিয়ে আসা হচ্ছে ক্রিকেটারদের। টি টেনে খেলতে রাজি হলে ধোনির জীবনে এক নতুন ক্রীড়া অধ্যায়ের সূচনা হবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: Shreyas Iyer: রঞ্জি ট্রফিতে ঝোড়ো গতিতে শতক ছুঁলেন শ্রেয়স! তবে কি জাতীয় দলে নিজের জায়গা তৈরি করছেন শ্রেয়শ?

About Author

Leave a Comment

2.