আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: হার্দিকের কাছে শেষমেষ হেরে গেলেন রোহিত শর্মা, শীঘ্রই নেবেন অবসরের সিদ্ধান্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: রোহিত শর্মার কাছ থেকে আইপিএলের অধিনায়কত্ব কেড়ে নিয়ে রোহিত শর্মার (Rohit Sharma)ব্যাটিং ভারমুক্ত করতে মুম্বাই ইন্ডিয়ান্স গুজরাট টাইটান্সের পূর্ব অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)কে একটি নতুন যুগে এবং ষষ্ঠ শিরোপা জেতার লক্ষ্যে অধিনায়ক ঘোষণা করলো। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আট বছর আগে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার হার্টবিট রেসিং এবং মন হিমায়িত করে বিখ্যাত মুম্বাই ইন্ডিয়ান্স ড্রেসিংরুমে চলে গিয়েছিলেন। তিনি একই জায়গায় ফিরে আসেন, যেখানে এখনও তার উল্লেখযোগ্য নাম রয়েছে, কিন্তু দলের সর্বশক্তিমান অধিনায়ক হিসাবে।

IPL 2024: গুজরাট ছাড়তে চলেছেন রশিদ খান, শুভমান গিলকে দায়িত্ব দেওয়ায় নিলেন বড় সিদ্ধান্ত !!

Rohit &Amp; Hardik
Rohit &Amp; Hardik

2015 সালের গ্রীষ্ম এবং 2023 সালের শীতের মধ্যে, হার্দিক বিশ্বের সবচেয়ে দক্ষ, নিপুণ অলরাউন্ডারদের একজন হিসাবে আবির্ভূত হন, তাকে এমন একটি ব্যক্তিত্ব দিয়ে ভূষিত করা হয়েছিল যা তার উপহারগুলিকে পুড়িয়ে দেয়। মাঝে মাঝে তিনি একজন বিতর্কিত ব্যক্তিত্ব কিন্তু সবসময়ই একজন বর্ণময় ব্যক্তিত্ব, তিনি গুজরাট টাইটানসের সাথে সফলতার সঙ্গে দু’বছর পার করে, উচ্ছৃঙ্খল পুত্র হিসাবে নয় বরং একজন প্রমাণিত ব্যক্তি হিসাবে মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসেন। হার্দিক অনেক বেশি সময় ইনজুরিতে ভুগেছেন।

Rohit Sharma
Rohit Sharma

“রো, 2013 সালে আপনি MI এর অধিনায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। আপনি আমাদের বিশ্বাস (𝐁𝐞𝐥𝐢𝐞𝐯𝐞) করতে বলেছেন। জয়-পরাজয়ে, আপনি আমাদের হাসি মুখে থাকতে বলেছেন। 10 বছর এবং 6 ট্রফির পরে, আমরা এখানে। আমাদের চিরকালের ক্যাপ্টেন , আপনার উত্তরাধিকার নীল এবং সোনালিতে খোদাই করা হবে। ধন্যবাদ, 𝐂𝐚𝐩𝐭𝐚𝐢𝐧 𝐑𝐎💙”— মুম্বাই ইন্ডিয়ান্স

এই পদক্ষেপটি রোহিত এবং হার্দিক উভয়ের জন্যই জয়-জয় হতে পারে। রোহিতের বয়স এখন ৩৬, নিজের ক্যারিয়ারের শেষের দিকে রয়েছেন তিনি। তিনি ভারতীয় দলের সব-ফরম্যাটের অধিনায়ক। বছরব্যাপী পিষে যাওয়া তার উপর মানসিক ও শারীরিকভাবে প্রভাব ফেলবে। আইপিএল অধিনায়কত্ব কেড়ে নেওয়া তাকে ভারমুক্ত করতে পারে এবং সম্ভবত তার ব্যাটিংয়ের ধ্বংসাত্মকতা আনলক করতে পারে।

গত দুই সংস্করণে, তিনি 30 ইনিংসে মাত্র 600 রান সংগ্রহ করেছেন, গড়ে 20 যা তার সামগ্রিক মানের 29-এর নিচে এবং 125 এর স্ট্রাইক রেট (ক্যারিয়ারে স্ট্রাইক রেট 130)। কিন্তু রোহিতের প্রাসঙ্গিকতা কখনোই কমবে না। তিনিই হবেন প্রথম ব্যক্তি যিনি হার্দিককে পরিকল্পনা এবং কৌশলের জন্য পরামর্শ দেবেন। তার শব্দ মূল্য এবং সন্মান মুম্বাইয়ের জন্য খুব গুরত্বপূর্ণ।

IPL 2024: ৬ ট্রফি জিতিয়েও মান বাঁচলো না রোহিতের, এই কারণের জন্যই মুম্বই দল থেকে ছাঁটাই হলেন হিটম্যান !!

About Author

Leave a Comment

2.