আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ভারত নয় বরং এই দেশে হতে চলেছে আইপিএল ২০২৪’এর নিলাম !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Ipl 2024
Ipl 2024

পাশাপাশি, চলতি ২০২৩ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল পরপর পাঁচটি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় একদম শীর্ষে রয়েছে। এক কথায় খুবই অসাধারণ ছন্দে রয়েছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)।

Ipl 2024
Ipl 2024

এরই মধ্যে গোটা ক্রিকেট বিশ্বের জন্য ভেসে আসলো খুবই ভালো খবর। আমরা সকলেই জানি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল গোটা বিশ্বে কতটা জনপ্রিয়। এবার এই ২০২৪ আইপিএল (IPL 2024) এর নিলামের সময়সূচি ঘোষণা করা হয়েছে। এখন প্রশ্ন হচ্ছে কবে এবং কোথায় অনুষ্ঠিত হবে এই নিলাম?

Ipl 2024
Ipl 2024

এই ২০২৪ আইপিএল (IPL 2024) নিলামের মঞ্চ বসবে ১৯ ডিসেম্বরে। এছাড়া ১৫ই ডিসেম্বর দলগুলি তাদের খেলোয়াড় ধরে রাখা এবং ছেড়ে দেওয়ার তালিকা জমা দেবে। প্রতিটির দল ১০০ কোটি টাকা নিয়ে নিলামে বসতে পারবে। পাশাপাশি এই নিলাম অনুষ্ঠিত হবে দুবাইতে। এছাড়া এই নিলামে নতুন অংশ নেবেন, কামিন্স, হেলস, হেড, ওকস, বিলিংস এর মত বিদেশী তারকা খেলোয়াড়রা।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.