আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “মহান প্লেয়ার হয়েও…” আর্শদীপের ওপর বল বিকৃতির অভিযোগ আনতেই ইনজামামের ক্লাস নিলেন রোহিত !!

Updated on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর সেমিফাইনালে ভারত খেলবে ইংল্যান্ডের সঙ্গে (IND vs ENG)। ২৭ জুন গায়ানায় দুই দলের মধ্যকার এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচের একদিন আগে প্রেস কনফারেন্সে রোহিত শর্মাকে খুব রাগান্বিত দেখাচ্ছিল। পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামান উল হকের অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিশ্বকাপে (T20 World Cup 2024) ‘প্রতারণা’র অভিযোগ সরাসরি প্রত্যাখ্যান করেছেন রোহিত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুপার ৮ ম্যাচে ভারতীয় দলের বিরুদ্ধে বল টেম্পারিংয়ের অভিযোগ এনেছিলেন ইনজামাম। ইনজামামের বক্তব্য সম্পর্কে জানতে চাইলে রোহিত তীক্ষ্ণ সুরে বলেন, “ওয়েস্ট ইন্ডিজে বল রিভার্স সুইং না হলে কি হবে? আমরা ইংল্যান্ড বা অস্ট্রেলিয়ার মতো কন্ডিশনে খেলছি না।”

Inzamam-Ul-Haq And Rohit Sharma , T20 World Cup 2024
Inzamam-Ul-Haq And Rohit Sharma

এই বিশ্বকাপে (T20 World Cup 2024) ইনজামাম অভিযোগ করেছিলেন যে ম্যাচের ১৫তম ওভারে বলের রিভার্স সুইং সন্দেহজনক ছিল, যা বলের সাথে কিছু টেম্পার করা হয়েছে বলে সন্দেহের জন্ম দেয়। রোহিত বললেন, “কী বলব? আপনি কি এখানে রুক্ষ পিচ এবং তাপ দেখতে পাচ্ছেন না? এটা অস্ট্রেলিয়া বা ইংল্যান্ড নয়। এখানকার কন্ডিশনে বল রিভার্স সুইং হতে শুরু করে মাত্র ১২-১৫ ওভারে। এটা শুধু আমাদের দলের সাথে ঘটছে না, সব দলের সাথেই ঘটছে। কখনও কখনও মানুষকে তাদের মন খুলে ভাবতে হয়।”

২৪ নিউজ এইচডি শোতে কথা বলতে গিয়ে, ইনজামাম তার অদ্ভুত জ্ঞান শেয়ার করেছেন এবং এমনকি সেলিম মালিকও তাকে সমর্থন করেছেন। ইনজামান বলেছিলেন, “আরশদীপ যখন ১৫তম ওভার বল করছিলেন, তখন বলটি রিভার্স সুইং করছিল। নতুন বলে কি খুব তাড়াতাড়ি ? এর মানে হল ১২ তম বা ১৩ তম ওভারের মধ্যে বলটি রিভার্স সুইংয়ের জন্য প্রস্তুত ছিল। এসব দেখার জন্য আম্পায়ারদের চোখ খোলা রাখা উচিত। পাকিস্তানি বোলার হলে এটা একটা বড় ইস্যু হতো। আমরা রিভার্স সুইং খুব ভাল জানি এবং যদি আরশদীপ ১৫ তম ওভারে এসে বল রিভার্স সুইং করা শুরু করতে পারে, তার মানে তার আগে কিছু গুরুতর কাজ করা হয়েছিল।”

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-বিরাট নয় বরং এই ভারতীয় ক্রিকেটারকে সবার সেরা হিসাবে নির্বাচিত করলেন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.