আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

কানপুর টেস্টের জন্য প্রস্তুত ভারতের প্লেয়িং ইলেভেন, বাদ পড়লেন বিরাট ও জাদেজা !!

Updated on:

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে ২৮০ রানের বিশাল ব্যবধানে প্রথম টেস্ট ম্যাচ জেতার পর, এখন টিম ইন্ডিয়া ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ম্যাচটি জিততে এবং ২ – ০ ব্যবধানে সিরিজ জিততে চায়। এই ম্যাচের জন্য ভারতীয় দলে কোনো পরিবর্তন করেননি নির্বাচকরা। তবে মনে করা হচ্ছে ভারতীয় প্লেয়িং ইলেভেনে বড় ধরনের পরিবর্তন আনতে পারেন অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ গৌতম গম্ভীর।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিপক্ষে সিরিজের পর নিউজিল্যান্ডের বিপক্ষেও তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে ভারতকে। এমন পরিস্থিতিতে কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিরতি দিতে চায় টিম ম্যানেজমেন্ট। কিছু খেলোয়াড়ের সামর্থ্য পরীক্ষা করার কথাও বিবেচনা করবে। এই ধারাবাহিকতায়, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা এবং মোহাম্মদ সিরাজের মতো খেলোয়াড়দের কানপুর টেস্টে বেঞ্চ গরম করতে দেখা যাবে। তাদের জায়গায় অন্য খেলোয়াড়দের বিচার করা যেতে পারে।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন সরফরাজ খান। চার নম্বরে বিরাট কোহলির জায়গা নিতে পারেন তিনি। এছাড়াও ভারত ৩টি স্পিন বোলিং বিকল্প নিয়ে মাঠে নামতে পারে অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন এবং কুলদীপ যাদব। একইসঙ্গে ফাস্ট বোলিংয়ের দায়িত্বও চলে যেতে পারে জসপ্রিত বুমরাহ ও আকাশদীপের কাঁধে। নিচে ভারতের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন দেখতে পারেন।

Img 20240926 154143 51953153746664777643, , কানপুর টেস্টের জন্য প্রস্তুত ভারতের প্লেয়িং ইলেভেন, বাদ পড়লেন বিরাট ও জাদেজা !!

কানপুর টেস্টের জন্য ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), কেএল রাহুল, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, আকাশদীপ।

IND বনাম BAN: ভারতের সম্পূর্ণ স্কোয়াড –

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ , জাসপ্রিত বুমরাহ, যশ দয়াল।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.