আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দীর্ঘ অপেক্ষার পর দলে ফিরলেন এই ভারতীয় খেলোয়াড়, নিজেই ভক্তদের দিলেন সুখবর !!

Published on:

WhatsApp Group Join Now

INDIAN CRICKET TEAM: 2 বছর পর বাংলা দলে ফিরেছেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। দুই বছর আগে CAB কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধের জেরে ত্রিপুরায় চলে গিয়েছিলেন সাহা। তবে এখন তিনি দেশে ফিরেছেন। CAB তার দেশে ফেরার খবর অনুমোদন করেছে। সোমবার, CAB সভাপতি একটি সংবাদ সম্মেলন করেছিলেন, যেখানে ৩৯ বছর বয়সী এই উইকেটরক্ষক তার পাশে বসেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

স্নেহাশীষ গাঙ্গুলী (Snehasish Ganguly) জানিয়েছেন, মনোজ তিওয়ারির (Manoj Tiwari) অবসরের পর দলে ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) মতো অভিজ্ঞ ক্রিকেটারের প্রয়োজন। স্নেহাশীষ বলেছেন যে শুধু সাহা একা নন, সুদীপ চ্যাটার্জিকেও (Sudip Chatterjee) আসন্ন মরসুমে বাংলার হয়ে খেলতে দেখা যেতে পারে। জানা গেছে, দুই বছর আগে CAB কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধের জেরে ত্রিপুরায় চলে গিয়েছিলেন এই উইকেটরক্ষক।

সেখানে তিনি একজন খেলোয়াড় ও পরামর্শদাতা হিসেবে কাজ করেন। কিন্তু সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) হস্তক্ষেপে তিনি ফিরে আসেন বাংলার দলে। তবে, ৩৯ বছর বয়সী ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) দলে এলেও কিপিংয়ের তার পরিচিত অবস্থান ছাড়তে প্রস্তুত।

Wriddhiman Saha: Wriddhiman Saha, Indian
Wriddhiman Saha

তিনি বলেন, জাতীয় দলে তার খেলার কোনো সম্ভাবনা নেই, তাই যারা জাতীয় দলে খেলতে পারবেন তাদের সুযোগ দিতে চাই। এমন পরিস্থিতিতে প্রয়োজনে অভিষেক পাউডেলের হাতে গ্লাভস তুলে দিতে পারেন তিনি। এর আগে, টিম ইন্ডিয়াতে ফিরে আসা নিয়ে এক সাংবাদিকের সাথে তার উত্তপ্ত তর্ক হয়েছিল। এছাড়াও, রাহুল দ্রাবিড় (Rahul Dravid) যা বলেছিলেন তা প্রকাশ করে তিনি তোলপাড় সৃষ্টি করেছিলেন।

সাক্ষাৎকারে ঋদ্ধিমান সাহা ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথাও বলেছেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি অবসরের কথা ভাবছেন। কিন্তু এখন তিনি মত পরিবর্তন করেছেন। তিনি বলেছেন, তিনি অবসর নিলে তা হবে ক্রিকেটের সব ফরম্যাট থেকেই। এমন পরিস্থিতিতে তিনি সব ধরনের ক্রিকেট, ক্লাব, ফ্র্যাঞ্চাইজি এবং রাজ্য স্তরকে বিদায় জানাবেন।

IPL এখনও অনেক দূরে, তাই আগামী মৌসুমে IPL-এ দেখা যাবে কি না, তা জানাননি তিনি। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর কোচিং নেওয়ার পরিকল্পনা করছেন সাহা। এতে তাকে দেখা যাবে। যেখানে আসন্ন রঞ্জি মরসুমে বাংলার হয়ে খেলতে পারেন মহম্মদ শামি (Mohammed Shami) । বর্তমানে তিনি এনসিএতে পুনর্বাসনের মধ্যে রয়েছেন।

আরও পড়ুন। INDIAN CRICKET TEAM: ভারতীয় দলে সুযোগ না পেয়ে বড় সিদ্ধান্ত নিলেন ঋদ্ধিমান সাহা, খেলতে চলেছেন এই দেশের হয়ে !!
About Author

Leave a Comment

2.