আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: গম্ভীর প্লেয়িং-১১ দের নিয়ে রওনা দিলো শ্রীলঙ্কার উদ্দেশ্যে, সেই ভিডিও হলো ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীরের কোচিংয়ে প্রথমবার শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) T20 ও ওয়ানডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। বিদেশের মাটিতে, ভারতীয় দল ২৭ জুলাই থেকে ৩ ম্যাচের T20 সিরিজ খেলবে, এবং ২ আগস্ট থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল T20 সিরিজ খেলতে মুম্বাই থেকে ২২ জুলাই শ্রীলঙ্কায় উড়েছিল, যেখানে সঞ্জু স্যামসন (Sanju Samson), শুভমান গিল (Subhman Gill) এবং অন্যান্য অনেক খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার সাথে দেখা গিয়েছিল। কিন্তু টিম ইন্ডিয়ার সঙ্গে উড়তে দেখা যায়নি তিন অভিজ্ঞ খেলোয়াড়কে।

ভারতীয় দলকে সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) নেতৃত্বে শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) ৩ ম্যাচের T20 সিরিজ খেলতে হবে। প্রধান কোচ হিসেবে এটিই হতে চলেছে গৌতম গম্ভীরের প্রথম সফর। ভারতীয় দল শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হয়েছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায় যে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ছাড়াও রবি বিষ্ণোই, শুভমান গিল, সঞ্জু স্যামসন এবং অভিষেক নায়ারকে (Abhishek Nayar) বাসে বসে থাকতে দেখা গেলেও দলের তিনজন অভিজ্ঞ খেলোয়াড়কে এই সময়ের মধ্যে দেখা যায়নি।

Indian Team To Tour Srilanka, Ind Vs Sl
India Team To Tour Sri Lanka

ভিডিওতে দেখা যায় ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) ছাড়াও সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দেখা যাচ্ছে না। এই তিন খেলোয়াড়কে টি-টোয়েন্টি সিরিজেও অন্তর্ভুক্ত করা হয়েছে, সূর্যকেও দলের অধিনায়কত্ব করতে হবে। তবে ভারতীয় দলের সঙ্গে দেখা যায়নি এই তিন খেলোয়াড়কে। তবে এর কারণ এখনো জানা যায়নি।

শ্রীলঙ্কা সফরে ভারতীয় T20 দল- সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণো, আরশদীপ সিং, খলিল আহমেদ, মোহাম্মদ সিরাজ।

শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার ODI স্কোয়াড- রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, আরশদীপ সিং, রায়ান পরাগ। অক্ষর প্যাটেল, খলিল আহমেদ, হর্ষিত রানা।

ভিডিওটি দেখুন এখানে- https://twitter.com/i/status/1815267736576303421

আরও পড়ুন। IND vs SL: যোগ্যতা থাকা সত্ত্বেও আসন্ন সিরিজে জায়গা পেলেন না এই ৩ অভিজ্ঞ খেলোয়াড়, তাদের পরিবর্তে নির্বাচিত হলেন রিয়ান পরাগ !!
About Author

Leave a Comment

2.