আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অস্ট্রেলিয়া নয় বরং WTC ফাইনালে এই দলের মুখোমুখি হবে ভারত, বড় ভবিষ্যদ্বাণী দিনেশ কার্তিকের !!

Updated on:

WhatsApp Group Join Now

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৫ এর ফাইনালটি ইংল্যান্ডের আয়োজক লর্ডসের মাঠে অনুষ্ঠিত হবে। এই বড় ইভেন্টের জন্য, আইসিসি WTC ফাইনাল ২০২৫ এর তারিখ ঘোষণা করেছে। এদিকে, ভারতীয় দলের প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক ফাইনালে পৌঁছানোর দলগুলি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন। এই সময়ে, তিনি ভবিষ্যদ্বাণী করেছেন যে টিম ইন্ডিয়ার পাশাপাশি আরেকটি দল ফাইনালে উঠবে, আমরা এটি সম্পর্কে আরও বিস্তারিত বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইসিসি WTC ফাইনাল ২০২৫ এর তারিখ ঘোষণা করেছে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৫ এর ফাইনাল ম্যাচটি ১১ জুন থেকে ১৫ জুনের মধ্যে অনুষ্ঠিত হবে। যেখানে ১৬ই জুন হবে রিজার্ভ ডে। এর মধ্যেই বড় ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক। তার মতে, আরও একবার রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল বাছাইপর্ব সফল হতে পারে।

Wtc

এর বাইরে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়ান ক্রিকেট দলও আবারো যোগ্যতা অর্জনে সফল হতে পারে। World Test Championship ২০২৫ (WTC Final ২০২৫) ফাইনাল হতে পারে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে (IND vs AUS), প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক এমনই ভবিষ্যদ্বাণী করেছেন। তাঁর বিশ্বাস, এই বড় মঞ্চে অস্ট্রেলিয়াকে হারানোর সুযোগ থাকবে ভারতীয় দলের।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনালে যখন টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা ফাইনাল ম্যাচে, প্যাট কামিন্সের নেতৃত্বে অস্ট্রেলিয়ান দল ভারতীয় দলকে ২০৯ রানে পরাজিত করে চ্যাম্পিয়নশিপ জিতেছিল। যাইহোক, দীনেশ কার্তিক বিশ্বাস করেন যে যদি ভারত এবং অস্ট্রেলিয়ান দল এই চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে সফল হয়, তবে টিম ইন্ডিয়ার আগের WTC ফাইনালের পুনরাবৃত্তি করার ভাল সুযোগ থাকতে পারে।

আরও পড়ুন। WTC রেস থেকে বাদ পড়ল পাকিস্তান, সুবিধা পেল ভারত সহ এই দেশগুলো !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.