আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “এটা কোন ব্যাপার না…” T20 বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের পরও বিরাট কোহলিকে সমর্থন করছেন এই ভারতীয় কিংবদন্তি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খারাপ ফর্মের কারণে সমালোচনার মুখে পড়েছেন। ভারতের হয়ে এখন পর্যন্ত খেলা তিন ম্যাচে তার ব্যাট নীরব। এই সময়ে তার ব্যাট থেকে মাত্র একটি বাউন্ডারি আসতে পারে। এমন পরিস্থিতিতে তাকে ঘিরে এখন প্রশ্ন। এদিকে বিরাট কোহলিকে নিয়ে বড়সড় মন্তব্য করেছেন ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিদেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) রঙহীন দেখাচ্ছিল। রান করতে অনেক কষ্ট করেছেন।এমন পরিস্থিতিতে তাকে নিয়ে উঠছে নানা ধরনের প্রশ্ন। তার জন্য টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়ার দাবিও উঠেছে। এই পর্বে, এখন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর বিরাট কোহলিকে নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন।তিনি বলেছেন, বিরাট কোহলি এবং রোহিত শর্মা যদি সেমিফাইনাল বা ফাইনালের মতো বড় ম্যাচে ঝড়ো ইনিংস খেলেন তাহলে লিগ পর্বে তাদের পারফরম্যান্সে কেউ মনোযোগ দেবে না।

Virat Kohliসংবাদ সংস্থা পিটিআই-এর সাথে কথা বলার সময়, সঞ্জয় মাঞ্জরেকর বিরাট কোহলিকে (Virat Kohli) সমর্থন করেছিলেন এবং বলেছিলেন, “আপনি যদি রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো খেলোয়াড়দের বেছে নিয়ে থাকেন তবে আপনি অভিজ্ঞতাকে অগ্রাধিকার দিয়েছেন। আপনি আপনার অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্বকাপে নিয়ে যেতে চান।যাতে তারা ভাল পারফর্ম করে যখন এটা সত্যিই গুরুত্বপূর্ণ। তাই এই খেলোয়াড়দের মধ্যে কিছু ফর্মে না থাকা নিয়ে আমার কোনো সমস্যা নেই।যদি এই খেলোয়াড়রা সেমিফাইনাল বা ফাইনালে নির্ণায়ক ইনিংস খেলে দলকে বিজয়ী করে, তাহলে আপনার সিনিয়র খেলোয়াড়দের কাছ থেকে একই ধরনের পারফরম্যান্স আশা করা যায়।”

বিষয়টিকে আরও এগিয়ে নিয়ে, সঞ্জয় মাঞ্জরেকর ১৯৯২ বিশ্বকাপের কথা স্মরণ করেন এবং দাবি করেন যে আপনার তরুণ খেলোয়াড়দের মধ্যে একজন যদি ভাল পারফর্ম করে তবে এটিআপনার জন্য একটি বোনাস। তারা বলেছিল ,”যদি আপনার তরুণ খেলোয়াড়দের মধ্যে একজন ভালো পারফর্ম করে, তবে এটি আপনার জন্য একটি বোনাস, যেমনটি ইনজামাম উল হক ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তানের হয়ে করেছিলেন।সিনিয়র খেলোয়াড়দের আরও বেশি অবদান রাখা উচিত এবং আমি মনে করি সে কারণেই নির্বাচক কমিটি টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিজ্ঞতাকে অগ্রাধিকার দিয়েছে।” বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ তার আইপিএল ২০২৪ ফর্ম বজায় রাখতে ব্যর্থ হয়েছেন। তিন ম্যাচে দুই অঙ্কও স্পর্শ করতে পারেননি তিনি। এদিকে, একটি ম্যাচেও খাতা না খুলেই আউট হয়েছেন তিনি।

আরও পড়ুন। Virat Kohli: “IPL-এ ভালো…” বিশ্বকাপে বিরাটের খারাপ পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.