আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: ওপেন করবেন গিল-জাসওয়াল, এই খেলোয়াড়কে কিপিং-এর দায়িত্ব দিয়ে ঘোষণা হলো শ্রীলংকার বিরুদ্ধে একাদশ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে, যেখানে দুটি দলের মধ্যে ৩টি T20 এবং ৩টি ODI ম্যাচের একটি সিরিজ খেলা হবে৷ ২৭ জুলাই ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ৩ ম্যাচের T20 সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে (IND vs SL)। এই ম্যাচ দিয়েই নতুন T20 অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং নতুন প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মেয়াদ শুরু হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, ভক্তরা এই সিরিজের প্রথম T20 ম্যাচের প্লেয়িং-১১ নিয়ে তাদের সম্ভাবনার কথা ব্যক্ত করছেন। ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) অনুষ্ঠিত হতে যাওয়া ৩টি T20 ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের (Team India) সম্ভাব্য একাদশের কথা বলছি। এই সময়ে, ভক্তরা বলছেন যে প্রথম ম্যাচে উদ্বোধনী ব্যাটসম্যান হিসাবে, শুভমান গিল (Shubman Gill) দলের চূড়ান্ত ১১-এ জায়গা পেতে নিশ্চিত, কারণ এই সিরিজে তাকে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক করা হয়েছে।

Team India, Ind Vs Sl
Team India

যেখানে দ্বিতীয় উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে দলে জায়গা পেতে পারেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থকে (Rishabh Pant) ৩ নম্বরে ব্যাট করতে দেখা যায়, অন্যদিকে অধিনায়ক সূর্যকুমার যাদবকে দেখা যায় তার নিয়মিত অবস্থান ৪ নম্বরে।

শ্রীলঙ্কার বিপক্ষে (IND vs SL) ৩ T20 ম্যাচের প্রথম T20 ম্যাচের প্লেয়িং ইলেভেনের ভবিষ্যদ্বাণী করছিলেন ভক্তরা। এই সময়ে, বলা হচ্ছে যে শিবম দুবে (Shivam Dube) এবং হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) আবারও T20 বিশ্বকাপের মতো ভারতীয় দলের প্লেয়িং-১১ দেখা যেতে পারে। তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washinton Shundar) এবং অক্ষর প্যাটেলও (Axar Patel) প্লেয়িং-১১ অংশ হতে পারেন।

যেখানে বোলিংয়ে জায়গা দেওয়া যেতে পারে রবি বিষ্ণোই, আরশদীপ সিং এবং মহম্মদ সিরাজকে। ২৭শে জুলাই পাল্লেকেলেতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে প্রথম T20 ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন- যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব (অধিনায়ক), শিবম দুবে, হার্দিক পান্ড্য, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়লেন রিংকু সিং, তার জায়গায় এই খেলোয়াড়কে সুযোগ দিলেন সূর্যকুমার যাদব !!
About Author

Leave a Comment

2.