আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: শেষ মুহূর্তে বড় চমক, টিম ইন্ডিয়াকে পরাস্ত করতে পাকিস্তান দলে এন্ট্রি নিলেন এই বিপজ্জনক অলরাউন্ডার !!

Published on:

WhatsApp Group Join Now

আজ T20 বিশ্বকাপ ২০২৪-এ, ভারত এবং পাকিস্তানের (IND vs PAK) মধ্যে একটি দুর্দান্ত ম্যাচ দেখা যাবে। ভক্তরা এই ম্যাচটি দেখতে খুব আগ্রহী, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের এই ম্যাচে পাকিস্তানের উপর আধিপত্য রয়েছে বলে জানা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, পাকিস্তান দলের জন্য একটি বড় খবর আসছে, ভারতের বিপক্ষে খেলার আগে দলের শক্তিশালী খেলোয়াড় নির্বাচনের জন্য উপলব্ধ হয়ে উঠেছে। বলা হচ্ছে, ম্যাচে আলাদা ছাপ রেখে যেতে পারেন এই খেলোয়াড়।

ভারত-পাকিস্তানের (IND vs PAK) ম্যাচের ঠিক আগে পাকিস্তানি শিবিরের জন্য একটি সুখবর এসেছে। এই টুর্নামেন্টে প্রথম ম্যাচ হারার পর, টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ম্যাচ জেতা পাকিস্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এখন এই গুরুত্বপূর্ণ ম্যাচের ঠিক আগে, দলের অলরাউন্ডার ইমাদ ওয়াসিম (Imad Wasim) পুরোপুরি ফিট এবং নির্বাচনের জন্য উপলব্ধ। সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাকিস্তান দলের প্রধান কোচ।

Iamd Wasim, Ind Vs Pak
Imad Wasim

T20 বিশ্বকাপ ২০২৪-এ অনুষ্ঠিত হতে যাওয়া ভারত ও পাকিস্তানের ম্যাচটি দেখতে উভয় দেশের ভক্তরা খুবই আগ্রহী। ম্যাচের ঠিক আগে ইমাদ ওয়াসিম (Imad Wasim) ফিরে আসায় পাকিস্তান দলের শক্তি বেড়েছে, তিনি ইনজুরিতে ভুগছিলেন যার কারণে টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্লেয়িং ইলেভেনে রাখা হয়নি।

এখন বলা হচ্ছে বাজে ফর্মে থাকা আজম খানের (Azam Khan) জায়গায় ইমাদ ওয়াসিমকে দলে নেওয়া হতে পারে। ব্যাটের পাশাপাশি বল হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন তিনি।

পাকিস্তান ক্রিকেট দলের অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের T20 আন্তর্জাতিক ক্রিকেটে চমৎকার পরিসংখ্যান রয়েছে। তিনি ৭২টি T20 ম্যাচে ৭১ ইনিংসে বোলিং করার সময় তিনি ৭০টি উইকেট নিয়েছেন, এই সময়ে ১৪ রানে ৫ উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স।

৪৮টি ইনিংসে ব্যাট করার সময় তিনি ৫৩৫ রান করেছেন, ৬৪ রানের অপরাজিত ইনিংসটি তার সেরা ইনিংস। তার বর্তমান ফর্ম দুর্দান্ত, তাই তিনি T20 বিশ্বকাপ ২০২৪-এ ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলার ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য সমস্যা তৈরি করতে পারে।

আরও পড়ুন। IND vs PAK: “ও একা জেতায় না” বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে বিরাট কোহলি কে ‘ছোট’ করলেন রোহিত, দিলেন এই বিবৃতি !!
About Author

Leave a Comment

2.