আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানকে হারাতেই ড্রেসিং রুমে হাজির রবি শাস্ত্রী, পন্থকে বুকে টেনে নিয়ে দিলেন এই বিশেষ উপহার !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলা ম্যাচে ঋষভ পান্ত (Rishabh Pant) সবচেয়ে বেশি রান করেন । একদিকে দুই দলের ব্যাটসম্যানরা রান তুলতে সমস্যায় পড়েছিলেন। অন্যদিকে, এই ঝড়ো ব্যাটসম্যান একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ব্যাটিং ছাড়াও দুর্দান্ত উইকেটকিপিং করেছেন ঋষভ পান্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ম্যাচের পরে, প্রাক্তন অভিজ্ঞ ভারতীয় খেলোয়াড় এবং ধারাভাষ্যকার রবি শাস্ত্রী (Rabi Sastri) ড্রেসিংরুমে পৌঁছেছিলেন, যেখানে তিনি পান্তকে একটি বিশেষ উপহার দিয়েছিলেন।তার অসাধারণ ব্যাটিংয়ের পাশাপাশি, এই ম্যাচে পান্ত ৩টি দুর্দান্ত ক্যাচও নিয়েছেন। এমন পরিস্থিতিতে তিনি ভারতীয় দলের সেরা ফিল্ডারের পুরস্কারও পেয়েছেন, যার ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে, দিলীপ পান্তের ক্যাচের প্রশংসা করেছেন প্রথম ফিল্ডিং কোচ টি।

এর পরে তিনি রবি শাস্ত্রীকে ফোন করেন এবং পন্তকে পদক দিতে বলেন। পদক দেওয়ার আগে শাস্ত্রী উইকেটরক্ষক ব্যাটসম্যান পন্তের অনেক প্রশংসা করেন। এই সময়, তিনি পন্তের পুরানো দিনের কথা মনে করেছিলেন, যখন তিনি দুর্ঘটনায় পড়েছিলেন এবং তাকে অনেক অনুপ্রাণিত করেছিলেন। শাস্ত্রীর মতে, হাসপাতাল থেকে ভারতীয় দলে ফেরার পথে পান্তের যাত্রা ছিল বিস্ময়কর।

Ravi Shastri With Rishabh Pant, Ind Vs Pak,T20 World Cup 2024
Ravi Shastri With Rishabh Pant

ভারতীয় দল ১৯ ওভারে ১১৯/১০ রানে গুটিয়ে যায়। বাজে ব্যাটিংয়ের পর ভারতীয় দলের কাছে ম্যাচ জেতার একটাই পথ বাকি ছিল। ম্যাচ জেতার জন্য, মেন ইন ব্লুদের দুর্দান্ত বোলিং সহ দুর্দান্ত ফিল্ডিং করতে হয়েছিল। ঋষভ পন্ত তার উইকেটকিপিংয়ে অনেক মুগ্ধ।তিনি ফখর জামান, ইমাদ ওয়াসিম এবং শাদাব খানের দুর্দান্ত ক্যাচ নেন।

বিশেষ করে ইমাদ ওয়াসিমের উইকেটটা ছিল খুবই গুরুত্বপূর্ণ। ২২ বলে ১৫ রান করার পর ব্যাট করছিলেন তিনি। এই সময়ে, ১৯.১ ওভারে, তার ব্যাট থেকে বল ইন-সাইড এজ নিয়ে পন্তের গ্লাভসে চলে যায়। হতাশ না হয়ে দুর্দান্ত ক্যাচও নেন তিনি। আমরা আপনাকে বলি যে এই ধরনের ক্যাচ খুব কঠিন।

একদিকে যেখানে ভারতীয় ব্যাটসম্যানরা রান তুলতে অনেক সমস্যার সম্মুখীন হচ্ছিল, অন্যদিকে পন্তের ব্যাট থেকে অনেক সৃজনশীল শট দেখা গেছে। ভারত-পাকিস্তানের (IND vs PAK) এই ম্যাচে সবচেয়ে বেশি রান করেন পান্ত। তিনি ৩১ বলে ৪২ রানের ইনিংস খেলেন, যার মধ্যে ছিল ৬টি চার। তার ইনিংসের কারণে, ভারত একটি কঠিন পিচে ১১৯ রান করতে সক্ষম হয় এবং পরে ৬ রানে জিতে ইতিহাস তৈরি করে।

আরও পড়ুন। IND VS PAK : বিশ্বকাপ খেলতে ভারতে না আসার হুমকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের !!
About Author

Leave a Comment

2.