আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: বিশ্বকাপের পর আবার মুখোমুখি ভারত-পাকিস্তান, বদলা নিতে প্রস্তুত বাবর আজম’রা !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: টিম ইন্ডিয়া আজকাল আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ তরঙ্গ তৈরি করছে। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিপক্ষে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলতে হবে তাদের। ইতিমধ্যে, এশিয়ান ক্রিকেট কাউন্সিল এশিয়া কাপ ২০২৪ এর আনুষ্ঠানিক সূচি প্রকাশ করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নতুন সূচিতেও কিছু পরিবর্তন আনা হয়েছে। ভারত-পাকিস্তানের (IND vs PAK) দুর্দান্ত ম্যাচের তারিখও পরিবর্তন করা হয়েছে। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া নারী টি-টোয়েন্টি এশিয়া কাপের পূর্ণাঙ্গ ও চূড়ান্ত সূচি ঘোষণা করেছে এসিসি। ১৯ জুলাই থেকে টুর্নামেন্ট শুরু হবে, এবং ২৮ জুলাই ফাইনাল খেলা হবে।

এবার নারী এশিয়া কাপে ৮টি দেশ ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাত, নেপাল, মালয়েশিয়া ও থাইল্যান্ড অংশ নিচ্ছে। ২৬শে মার্চ এসিসি প্রেসিডেন্ট জয় শাহ কর্তৃক প্রকাশিত সূচি অনুযায়ী, ভারতকে ১৯ জুলাই পাকিস্তানের (IND vs PAK) বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে হবে। এর আগে এই দুর্দান্ত ম্যাচটি ২১ জুলাই নির্ধারিত হয়েছিল।

Ind Vs Pak

আপনি নীচে মহিলাদের টি-টোয়েন্টি এশিয়া কাপ 2024 এর সম্পূর্ণ সময়সূচী দেখতে পারেন – ১৯ জুলাই সংযুক্ত আরব আমিরাত-নেপাল (দুপুর ২টা), ১৯ জুলাই ভারত-পাকিস্তান (সন্ধ্যা ৭), জুলাই ২০ মালয়েশিয়া-থাইল্যান্ড (সন্ধ্যা ৮), জুলাই ২০ শ্রীলঙ্কা-বাংলাদেশ (রাত 7টা), জুলাই ২০ ভারত-সংযুক্ত আরব আমিরাত (২ PM), জুলাই ২১ পাকিস্তান -নেপাল (সন্ধ্যা ৭)।

জুলাই ২২ শ্রীলঙ্কা-মালয়েশিয়া (সন্ধ্যা ১০), জুলাই ২২ বাংলাদেশ-থাইল্যান্ড (সন্ধ্যা ৭), জুলাই ২৩ পাকিস্তান-আরব (pm), জুলাই ২৩ ভারত-নেপাল (সন্ধ্যা ৭), জুলাই ২৪ বাংলাদেশ-মালয়েশিয়া (দুপুর ২), জুলাই ২৪ শ্রীলঙ্কা -থাইল্যান্ড (সন্ধ্যা ৭), জুলাই ২৬ প্রথম সেমি-ফাইনাল (সন্ধ্যা ৭), ২৮ জুলাই দ্বিতীয় সেমি-ফাইনাল (সন্ধ্যা ৭) এবং ফাইনাল (সন্ধ্যা ৭)। দলগুলোকে 2টি গ্রুপে ভাগ করা হয়েছে। (গ্রুপ এ: ভারত, নেপাল, পাকিস্তান এবং সংযুক্ত আরব আমিরাত),(গ্রুপ বি: বাংলাদেশ, মালয়েশিয়া, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড)

আরও পড়ুন। IND VS PAK : বিশ্বকাপ খেলতে ভারতে না আসার হুমকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের !!
About Author

Leave a Comment

2.