আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND VS PAK: “আমি কুলদীপকে চাই…” পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে কুলদীপ যাদবকে দলে রাখার অনুরোধ জানালেন এই অভিজ্ঞ ক্রিকেটার !!

Published on:

WhatsApp Group Join Now

আগামীকাল রাত ৮টা থেকে শুরু হবে T20 বিশ্বকাপ ২০২৪-এ, ভারত বনাম পাকিস্তানের (IND VS PAK) মহাম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া সহজেই আয়ারল্যান্ডকে পরাজিত করেছিল, যেখানে পাকিস্তানকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে সুপার ওভারে লজ্জাজনক হারের মুখোমুখি হতে হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন উভয় দল (IND VS PAK) আগামীকাল অর্থাৎ ৯ জুন নিউইয়র্কে মুখোমুখি হতে চলেছে। তবে এই দুর্দান্ত ম্যাচের আগে শক্তিশালী স্পিনার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে বড় বক্তব্য দিয়েছেন ভারতের এক প্রাক্তন খেলোয়াড়।

উল্লেখ্য, নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে। এখানকার পিচ ফাস্ট বোলারদের জন্য খুবই সহায়ক বলে প্রমাণিত হচ্ছে। অন্যদিকে, এখানে ব্যাটসম্যানদের লড়াই করতে দেখা যায়।

এমন পরিস্থিতিতে, পাকিস্তানের বিরুদ্ধেও টিম ইন্ডিয়া ৩ জন ফাস্ট বোলার এবং ২ জন ফাস্ট বোলিং অলরাউন্ডার নিয়ে মাঠে নামবে বলে সম্ভাবনা রয়েছে। তবে, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় এবং অভিজ্ঞ ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) বলেছেন যে তিনি কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখতে চান।

Aakash Chopra, Ind Vs Pak
Aakash Chopra

জিও সিনেমার অনুষ্ঠান আকাশবাণীতে ৪৬ বছর বয়সী আকাশ চোপড়া (Aakash Chopra) বলেছেন যে, “এই ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, কারণ যে দলই টস জিতবে তারা প্রথমে বল করতে চাইবে এবং পাওয়ারপ্লেতে চাপ তৈরি করব।”

তিনি আরও বলেন, “আমি মনে করি ফাস্ট বোলাররা ম্যাচে আধিপত্য বিস্তার করবে এবং টিম ইন্ডিয়া প্রথম ম্যাচের প্লেয়িং-১১ নিয়ে মাঠে নামবে। আমি আন্তরিকভাবে চাই কুলদীপ যাদব এই ম্যাচটি খেলুক, কিন্তু আমি মনে করি না যে তাকে এই ম্যাচের জন্য নির্বাচিত করা হবে।”

কুলদীপ যাদব ভারতের হয়ে ২০১৭ সালে অভিষেক করেছিলেন। আজ পর্যন্ত খেলা ৩৫ টি T20 ম্যাচে তিনি ৬.৭৪ এর ইকোনমিতে ৫৯ টি উইকেট নিয়েছেন। এমনকি শেষের দিকে এসে ব্যাটিং করতেও সক্ষম কুলদীপ। আর এবারের বিশ্বকাপে তিনি ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

আরও পড়ুন। IND vs PAK: ‘পৃথক পরিকল্পনা নিতে প্রস্তুত…’ ভারত বনাম পাক ম্যাচ নিয়ে বড় বক্তব্য দিলেন বাবর আজম, বিরাট কোহলির মুখোমুখি হতেও প্রস্তুত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.