আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs NZ: ভারতীয় এই ৩৭ বছর বয়সী এই খেলোয়াড়, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে শেষবারের মতোই সাদা জার্সি পড়বেন !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়াকে অক্টোবর মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। টিম ইন্ডিয়ার জন্য (IND vs NZ) টেস্ট সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। যদি ভারতীয় দল ত্রই সিরিজ জিতে যায়, তাহলে এটি সহজেই ‘WTC ফাইনাল ২০২৫’-এর জন্য যোগ্যতা অর্জন করতে পারে। এই হারে ভারতীয় দলের স্বপ্নও ভেঙ্গে যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড়ের জন্যও খুবই গুরুত্বপূর্ণ এবং বলা হচ্ছে, এই সিরিজের পর এই খেলোয়াড়কে আর কখনও ভারতীয় দলে খেলতে দেখা যাবে না। যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, এর পরেই অবসরের ঘোষণা দিতে পারেন এই খেলোয়াড়।

এই সিরিজ অনেক ভারতীয় খেলোয়াড়ের জন্য গুরুত্বপূর্ণ। এর সাথে, এটাও বলা হচ্ছে যে (IND vs NZ) সিরিজের পরে, অনেক খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে না। টিম ইন্ডিয়ার সেরা খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin

Ind Vs Nz: Ravichandran Ashwin
Ravichandran Ashwin

) এই সিরিজের পরে ভারতীয় দলের হয়ে খেলবেন না। শোনা যাচ্ছে এই সিরিজের পর অবসরের ঘোষণা দেবেন অশ্বিন (Ravichandran Ashwin)।

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা বোলার রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) BCCI ম্যানেজমেন্ট প্রায়শই বিদেশী ম্যাচ থেকে বাইরের পথ দেখায় এবং শুধুমাত্র ভারতের মাটিতে খেলতে দেখা যায়। এখন (IND vs NZ) সিরিজের পর, ভারতের মাটিতে দীর্ঘকাল কোনো টেস্ট সিরিজ নেই, সে কারণেই তিনি অবসরের ঘোষণা দিতে পারেন।

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের ক্রিকেট কেরিয়ারের কথা বলি, তার ক্যারিয়ার ছিল খুবই উজ্জ্বল। তার ক্যারিয়ারে এখন পর্যন্ত তিনি ১০০ টেস্ট ম্যাচে ১৮৫ উইকেট এবং ২৩.৭৫ গড়ে ইনিংসে ৫১৭ উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, তিনি ৩৬ বার একটি ম্যাচে ৫ বা তার বেশি উইকেট নিয়েছেন। সুতরাং, ৮ বার তিনি এক ইনিংসে ১০ বা তার বেশি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IND vs NZ: নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, দলে সুযোগ পেলেন ৫ উইকেটরক্ষক সহ এই ৪ জন ওপেনার !!
About Author

Leave a Comment

2.